সোমবার, ০৩ অগাস্ট ২০২০, ০৫:৪৮ অপরাহ্ন

আনন্দে ভাসছে ঘোড়াঘাট নুরজাহান পুর অবঃসামরিক কলোনী উচ্চ বিদ্যালয়

mm
মনোয়ার বাবু, ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি
  • আপডেট সময় সোমবার ১ জুন, ২০২০
  • ৮২১বার পঠিত

দিনাজপুর ঘোড়াঘাট উপজেলার কৃতিত্বপূর্ণ ফলাফলের ধারাবাহিকতা ধরে রেখেছে পৌরসভায় অবস্থিত নূরজাহান পুর অবঃসামরিক কলোনী উচ্চ বিদ্যালয়। প্রতি বছরের মতো এবারও মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষায় শতকরা ৯৮.৭৫ পাশের কৃতিত্ব অর্জন করেছে প্রতিষ্ঠানটি।রোববার (৩১ মে) ঘোষিত ফলাফলে আনন্দে ভাসছে বিদ্যালয়ের সকলে।

বিদ্যালয় সূত্রে জানা যায়, এবছর সাধারণ শাখায় ৮০জন এবং কারিগরি শাখায় ৮১ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে। এর মধ্যে সাধারণ শাখায় জিপিএ-৫ পেয়েছে ২১জন এবং কারিগরি শাখাতে ২ জন জিপিএ-৫ পেয়ে প্রতিষ্ঠানটি শতকরা ৯৮.৭৫% পাশের গৌরব অর্জন করলো।

Adunit1

পৌরসভার ৫নং ওয়ার্ডের অত্র বিদ্যালয়ের জিপিএ-৫ পাওয়া মেধাবী ছাত্র শ্রী প্রান্ত কুমার সাহার বাবা শ্রী বৌদ্দ সাহার সাথে কথা বললে, তিনি জানান,তার ছেলের এই ফলাফলে তিনি অত্যান্ত খুশি এবং অত্র বিদ্যালয়ের সফলতা যাতে উত্তর উত্তর বৃদ্ধি পায় তার জন্য তিনি সৃষ্টি কর্তার কাছে প্রার্থনা করেন।সেই সাথে সৃষ্টিকর্তার কাছে শুকরীয়া এবং শিক্ষক সহ সকলের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক কমল কুমার কন্ঠ বলেন, শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও পরিচালনা পর্যযদের সমন্বিত প্রচেষ্টায় প্রতি বছরের ন্যায় এবারও এসএসসি পরীক্ষায় পাশের ধারাবাহিক কৃতিত্ব ধরে রাখা সম্ভব হয়েছে।
ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে বলে আশা করছি।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..