সোমবার, ০৩ অগাস্ট ২০২০, ০৬:৪০ অপরাহ্ন

ভোলার বোরহানউদ্দিনে গ্রাম পুলিশের মাঝে বাই সাইকেল বিতরণ

mm
গোলাম মাহমুদ শাওন, ভোলা প্রতিনিধি
  • আপডেট সময় রবিবার ৫ জুলাই, ২০২০
  • ৪৯বার পঠিত

ভোলার বোরহানউদ্দিন উপজেলার ৯টি ইউনিয়নের ৪৫ জন গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। স্থানীয় সরকার বিভাগ কর্তৃক দেওয়া এই সাইকেলগুলো শনিবার সকাল ১১ টায় উপজেলা মুক্তমঞ্চে গ্রাম পুলিশদের মাঝে বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ বশির গাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে টেলিফোনে সংযুক্ত হয়ে ভোলা- ২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল প্রধান অতিথির বক্তব্য রাখেন।

Adunit1

সংসদ সদস্য বলেন, “ বিশ্ব মানবতার মা জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে যতদিন দেশ পরিচালনার দায়িত্ব থাকবে ততদিন দেশ নিরাপদ থাকবে। উন্নয়ন,উৎপাদন আর প্রবৃদ্ধি সমান্তরালে এগিয়ে যাবে। বাংলার মানুষের দিন কাটবে নিরাপদে। তিনি আরও বলেন,গ্রাম পুলিশ সদস্যদের জীবনমান উন্নয়নের অনেকগুলো ইতিবাচক উদ্যোগ গ্রহন করেছন বর্তমান সরকার। যার কারণে গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল বিতরণ করা হচ্ছে। বাইসাইকেল পাওয়ার ফলে তাদের কাজ সহজ হবে, কাজের গতি বাড়বে এবং সময়ও বাঁচবে”। এ সময় শতভাগ পেশাদারিত্বের সাথে কাজ করার জন্য তিনি গ্রাম পুলিশদের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পৌর মেয়র মোঃ রফিকুল ইসলাম, অফিসার ইনচার্জ ম. এনামুল হক।
আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা ইয়াসমিন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..