শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৯:৩৬ অপরাহ্ন

নোয়াখালীর সদরে ক্ষমতাসীন দলের নেতা গুরুতর আহত

mm
বুরহান উদ্দিন মুজাক্কির, নোয়াখালী জেলা প্রতিনিধিঃ-
  • আপডেট সময় শুক্রবার ২৪ জুলাই, ২০২০
  • ৩৩০বার পঠিত

নোয়াখালীর সদরে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছেন চরমটুয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোঃ নাইমুল হাসান।
গুরুতর আহত ছাত্রলীগ নেতা মোঃ নাইমুল হাসান কে কুপিয়ে ও পেটে গুলি করা হয়।
বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানা যায়।
.
মোঃ নাইমুল হাসান ১নং চরমটুয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ড এর মহতাপুর জাগিদার বাড়ীর জাহাঙ্গীর আলম এর ছেলে।
এঘটনায় পরিবারেরর পক্ষ থেকে নোয়াখালী সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় পরিবারের সদস্যরা।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৩ জুলাই) রাত ১২টার সময় অজ্ঞাত সন্ত্রাসীরা মোঃ নাইমুল হাসান এর বাড়িতে গিয়ে তাকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি কুপিয়ে ও গুলি করে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হলে প্রথমে তাকে নোয়াখালী সদর হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেলে নেয়া হয়। তার অবস্থা এখনো আশঙ্কাজনক বলে জানা গেছে।

ঢাকা মেডিকেল কলেজ হসপিটালে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন এই ছাত্রলীগ নেতা মোঃ নাইমুল হাসান ।

Adunit1

চরমটুয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের রিয়াজ মেম্বার ঘটনার সত্যতা নিশ্চিৎ করে আলোকিত সময়কে জানান, গতকাল বৃহস্পতিবার (২৩ জুলাই) রাত ১২টায় অজ্ঞাত প্রায় ৮-১০ জন মুখোশধারী সন্ত্রাসী ছাত্রলীগ নেতা মোঃ নাইমুল হাসান এর ওপর অতর্কিত হামলা চালায়।
প্রথমে তাকে বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক যখম করে, পরে স্থানীয়রা চিৎকার শুনে এগিয়ে আসলে সন্ত্রাসীরা তার বুকে ও পেটে গুলি করে পালিয়ে যায়।

এদিকে, আজ শুক্রবার নোয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীর হোসেন পুলিশ সুপার আলমগীর হোসেন এর নির্দেশে ঘটনাস্থল পরিদর্শন করেন। ওসি জানান, সন্ত্রাসীদের খুজে বের করে আইনের আওতায় আনা হবে। ইতিমধ্যে পুলিশ কাজ শুরু করেছে।
উল্লেখ্য যে এর আগে, চরমটুয়া ইউনিয়নে নোয়াখালী জেলা আওয়ামীলীগের সাবেক কোষাদক্ষ মরহুম ইউসুফ আলী সেলিম (নিশাত সেলিম), বাবুল মেম্বার সহ বেশ কয়েকটি হত্যাকান্ডের এখনো বিচার হয়নি। অজ্ঞাত সন্ত্রাসীরা থেকে যাচ্ছে ধরা-ছোঁয়ার বাইরে। স্থানীয়দের অভিযোগ চরমটুয়া ইউনিয়নে সন্ত্রাসীদের দৈরাত্বের শেষ নেই!

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..