শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ১০:০৬ অপরাহ্ন

পলাশবাড়ীর করতোয়া পাড়া আমবাগানে কাচাঁবাজার ব্যবসায়ী ও এলাকাবাসীর সঙ্গে আলোচনা সভা অনুুষ্ঠিত

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:-
  • আপডেট সময় শুক্রবার ২৪ জুলাই, ২০২০
  • ২০৫বার পঠিত

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ২নং হোসেনপুর ইউনিয়নের করতোয়া পাড়ার আমবাগানে কাচাঁবাজার ও গরুহাট ব্যবসায়ীদের সঙ্গে গত বুধবার উপজেলা চেয়ারম্যান এবং পৌরমেয়রের এক আলোচনা সভা অনুুষ্ঠিত হয়েছে।

জানা যায়, উপজেলার ২নং হোসেনপুর ইউনিয়নের করতোয়া পাড়ার আমবাগানে কাচাঁবাজার ও গরুহাট লাগানোর বিষয়ে ব্যবসায়ীদের সঙ্গে এক মুক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরমেয়র আবু বকর প্রধান, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম প্রধান পাপুল, হোসেনপুর ইউপি চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটু, কাচামাল ব্যবসায়ী ও এলাকাবাসী।

Adunit1

উল্লেখ্য, উপজেলার হোসেনপুর ইউনিয়নের করতোয়া পাড়ার আমবাগানে কাচাঁবাজার ও গরুহাট লাগানোর বিষয়ে ব্যবসায়ীরা অত্র পরিষদ চেয়ারম্যান তৌফিকুল আমিন মন্ডল টিটুকে অবগত করলে তিনি উপজেলা প্রশাসনের সঙ্গে আলোচনা করে কাচাঁবাজার ও গরুহাট লাগানোর স্বিন্ধান্ত নেন। এরই ধারাবাহিকতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও পৌরমেয়র হাটের জায়গা পরিদর্শন এবং ব্যবসায়ীসহ এলাকাবাসীর সঙ্গে আলোচনা সভায় মিলিত হন। সভায় সাপ্তাহিক হাটসহ প্রতিদিন কাচাঁবাজার লাগানোর স্বিন্ধান্ত গৃহীত হয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..