শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৯:০৬ অপরাহ্ন

ফুুলবাড়ীতে কৃতী শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা প্রদান

mm
মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
  • আপডেট সময় শুক্রবার ২৪ জুলাই, ২০২০
  • ৯০বার পঠিত

দিনাজপুরের ফুলবাড়ীতে তোফাজ্জল মরিয়ম সামাজিক উন্নয়ন সংস্থা’র আয়োজনে এস.এস.সি ও সমমান পরিক্ষায় জি.পি.এ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বাবু’র পৃষ্ঠপোষকতায় গত ২৩জুলাই বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় ভিমলপুর গ্রীন ল্যান্ড মডেল স্কুল মাধ্যমিক শাখা হলরুমে,ছাত্র-ছাত্রীদের মাঝে এই সন্মাননা ক্রেস্ট তুলেদেন টিএম হেল্থ কেয়ারের ব্যবস্থাপনা পরিচালক ও তোফাজ্জল মরিয়ম সামাজিক উন্নয়ন সংস্থা’র চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বাবু।


উপজেলার এফতেদায়ী ১১জন,ভোকেশনাল ৪২জন ও জেনারেল ১১জনসহ মোট ৬৪জন কৃতী শিক্ষার্থীর মাঝে এই সংবর্ধনা প্রদান করা হয়। সেই সাথে উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে সুজাপুর মডেল সরকারী উচ্চ বিদ্যালয়কে সন্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

Adunit1


সংবর্ধনা অনুষ্ঠানে গ্রীন ল্যান্ড মডেল স্কুলের অধ্যক্ষ প্রবিণ শিক্ষক নাজিম উদ্দিন মন্ডল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,টিএম হেল্থ কেয়ার এর ব্যবস্থাপনা পরিচালক ও তোফাজ্জল মরিয়ম সামাজিক উন্নয়ন সংস্থা’র চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বাবু।


অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন টিএম হেল্থ কেয়ারের পরিচালক ও তোফাজ্জল মরিয়ম সামাজিক উন্নয়ন সংস্থা’র সাধারণ সম্পাদক প্রভাষক সাদেকুল ইসলাম,টিএম হেল্থ কেয়ার এর পরিচালক (প্রশাসন) ও গ্রীনল্যান্ড মডেল স্কুৃলের নির্বাহী পরিচালক প্রভাষক মোকাররম হোসেন বিদুৎ, সুজাপুর মডেল সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার চক্রবর্তী,মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাহবুব সরদার মুকুল প্রমুখ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..