শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৯:২৭ অপরাহ্ন

নকলায় আমিনুল হত্যা মামলার আসামীদের ফাঁসির দাবীতে সংবাদ সম্মেলন

mm
মোহাম্মদ আলী রাজশাহী ব্যুরো :
  • আপডেট সময় মঙ্গলবার ২৮ জুলাই, ২০২০
  • ৩০বার পঠিত

শেরপুরের নকলা প্রেসক্লাবে মঙ্গলবার বিকেলে আমিনুল হত্যা মামলার আসামীদের বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেন নিহতের ভাতিজা শফিক মিয়া। সম্মেলনে শফিক মিয়া তার লিখিত বক্তব্যে বলেন, পূর্ব শত্রæতার জের হিসেবে উপজেলার গনপদ্দি ইউনিয়নের পিপড়ীকান্দী গ্রামে গত ১১ মে শাহিন মিয়া (২৫), সালমান মিয়া (২২) ও বিশু মিয়া (৩৫) সহ ১৭জন দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে মারাত্মক জখম করে আমার চাচা আমিনুল ইসলামকে। তাকে দ্রæত চিকিৎসার জন্য শেরপুর ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ।

এ ব্যাপারে আমার বাবা জামাল উদ্দিন বাদী হয়ে ১৫ জুন নকলা থানায় দায়ের করেন। হাসপাতালের চিকিৎসা শেষে আমার চাচা আমিনুল ইসলামকে বাড়িতে নিয়ে আসলে তার অবস্থা আরো বেশি খারাপ হয়ে গেলে ১৭ জুলাই শেরপুর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আমার চাচা আমিনুল ইসলাম মারা যান।

Adunit1

নকলা থানা পুলিশ মামলার ১৬নং আসামী ইসমাঈল হোসেনকে গ্রেফতার করে এবং মামলার আরো ৯জন স্বেচ্ছায় আদালতে হাজির হয়ে জামিনে আসে। বাকী ৭জন পলাতক আসামীদের গ্রেফতার ও সকল আসামীদের ফাঁসিসহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।

এসময় নিহতের পরিবারের লোকজন, নকলা প্রেসক্লাবের সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক শফিউল আলম লাভলুসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..