শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৮:৫৫ অপরাহ্ন

কাহারোলে নন-এমপিওভুক্ত শিক্ষকদের মাঝে প্রণোদনা প্রদান

mm
মোহাম্মদ আমির হামজা (কাহারোল)দিনাজপুর প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার ৩০ জুলাই, ২০২০
  • ৭৫বার পঠিত

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, সম্প্রতিকালে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় নন-এমপিও শিক্ষক-কর্মচারীরা অসহায় হয়ে মানবেতর জীবনযাপন করছেন। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নন-এমপিওভুক্ত শিক্ষকদের ও প্রাকৃতিক দূর্যোগে ক্ষতিগ্রস্থদের প্রণোদনা দিয়ে তাদের দুঃখের সাথী হয়েছেন। আগামীতে যোগ্য শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্ত করা হবে বলে আশ্বাস দেন তিনি।

৩০ জুলাই বৃহস্পতিবার কাহারোল উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন এর আয়োজনে প্রধানমন্ত্রী কর্তৃক নন এমপিও কারিগরি মাদ্রাসা ও স্বতন্ত্র এবতেদায়ী মাদ্রাসার শিক্ষক-কর্মচারীদের অনুকুলে অনুদানের চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। এসময় তিনি ৫২ জন শিক্ষকদের মাঝে ৫ হাজার টাকা করে ও ১৩ কর্মচারীদের মাঝে আড়াই হাজার টাকা করে চেক প্রদান করেন এমপি গোপাল।

Adunit1

উপজেলা নির্বাহী অফিসার মো. মনিরুল হাসান এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারন সম্পাদক সুকুমার রায় ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন।
পরে উপজেলা পরিষদ হলরুমে কাহারোল বেইস ক্ষুদ্র ঋণ কর্মসূচি আওতায় ২০৬ জন করোনা দূর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় ৬৫ জন ট্রাক শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।

অনুষ্ঠানটির পরিচালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জুলফিকার শাহ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..