শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৯:৪৭ অপরাহ্ন

পলাশবাড়ীতে পথসভায় পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:
  • আপডেট সময় বৃহস্পতিবার ৩০ জুলাই, ২০২০
  • ৬৭বার পঠিত

– পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ঘরে ফেরা মানুষদের নিরাপদ যাত্রা ও স্বাস্থ্যবিধি পরিপালন এবং সরকারী নির্দেশনা মোতাবেক আসন সংখ্যার অর্ধেক যাত্রী পরিবহন ছাড়াও ভাড়া বৃদ্ধি কার্যকরে পরিবহনে চাঁদাবাজি বন্ধ সংক্রান্ত এক পথসভা গাইবান্ধার পলাশবাড়ীতে ৩০ জুলাই বৃহস্পতিবার দুপুরে পলাশবাড়ী পৌরশহরের স্থানীয় চৌমাথা মোড়ে পথসভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম বক্তব্য রাখেন।

পথসভায় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (এডিশনাল এসপি হেড কোয়ার্টার) মো. আবু খায়ের, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর প্রশাসক আবু বকর প্রধান, থানা অফিসার ইনচার্জ মো. মাসুদুর রহমান মাসুদ, পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো. মতিউর রহমান, গাইবান্ধা জেলা পরিবহন মালিক সমিতির সভাপতি এনামুল হক মকবুল, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বাবু, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, গাইবান্ধা জেলা ট্রাফিক ইনেসপেক্টর (টিআই) নুর আলম, ট্রাফিক ইনেসপেক্টর (টিআই) নাসির সাজেন্ট আজিজ, সাজেন্ট সুজনসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Adunit1

শেষে পুলিশ সুপারের নেতৃত্বে উপস্থিতবৃন্দ রংপুর-বগুড়া জাতীয় মহাসড়ক এবং ঘোড়াঘাট-গাইবান্ধা আঞ্চলিক মহাসড়কে চলাচলরত যাত্রীবাহী বাস, মিনিবাস, ট্রাক, কাভার্ডভ্যান, মিনিট্রাক এবং মাইক্রোবাসের চালক-যাত্রী ও মোটরসাইকেল আরোহীদের মাঝে লিফলেট-মাস্ক ও ভিটামিন ‘সি ’জাতীয় ট্যাবলেট বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..