শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৮:৫৬ অপরাহ্ন

এক সপ্তাহ পর উদ্ধার করা হলো অভিনেত্রীর নায়া রিভেরার মরাদেহ

mm
বাংলাদেশ দর্পণ ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার ৩১ জুলাই, ২০২০
  • ৪৭বার পঠিত

অভিনেত্রী নায়া রিভেরা। হলিউডের জনপ্রিয় মুখ। ‘গ্লি’ সিনেমায় অভিনয়ের জন্যই সবচেয়ে বেশি দর্শকমহলে সমাদৃত হয়েছিলেন। চার বছরের ছেলের সঙ্গে বোটিং করতে গিয়ে হঠাৎ করেই নিখোঁজ হন সেই অভিনেত্রী।

জানা গেছে, গত বুধবার নায়া রিভেরা ও তার চার বছরের ছেলে ক্যালিফোর্নিয়ার ভেনচুরা কান্ট্রির লস প্যাডরেস জাতীয় উদ্যানের লেক পুরুতে বোটিং করতে গিয়েছিলেন। দুপুর একটা নাগাদ একটি বোট ভাড়া করেছিলেন তাঁরা। প্রায় তিন ঘণ্টা পরও সেই বোট ফিরে না আসায় সন্দেহ প্রকাশ করেন।

হারিয়ে যাওয়ার প্রায় এক সপ্তাহ পর ক্যালিফোর্নিয়ার একটি লেক থেকে উদ্ধার করা হলো হলিউডডের অভিনেত্রী নয়া রেভারির মরদেহ। গতসপ্তাহে চার বছরের ছেলের সঙ্গে নৌকা নিয়ে ভ্রমণের সময় ডুবে যান তিনি।

Adunit1

পুলিশ জানিয়েছে, দেহ উদ্ধারের পর প্রাথমিক তদন্তে কোনও রকম আত্মহত্যার প্রমাণ বা কোনও খুনের প্রমাণও পাওয়া যায়নি। তাই মনে করা হচ্ছে, এটি দুর্ঘটনা হতে পারে।

ডেন্টাল রেকর্ড থেকে ময়নাতদন্ত ও পরিচয় নিশ্চিত করার জন্য মরদেহ দেহ পাঠানো হয়েছে। এছাড়া পুলিশ সূত্রে খবর, ওই লেকে কোনও নিখোঁজ ব্যক্তির খবরও গত কয়েকদিনে পাওয়া যায়নি।

রিভারার বর্তমান বয়স মাত্র ৩৩ বছর। লস অ্যাঞ্জেলেসের উত্তর-পশ্চিমে প্রায় এক ঘন্টা গাড়ি চালানোর পর বিনোদনের জন্য নৌকা ভাড়া নিয়ে ছোট ছেলের সঙ্গে চড়েছিলেন তিনি। কিন্তু দুর্ভাগ্যবশত মৃত্যু হয় তার।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..