শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৯:৩৮ অপরাহ্ন

ধামইরহাটে ঈদে বাড়ী ফেরা মানুষদের সুরক্ষায় ছাত্রলীগের ৩ হাজার মাস্ক বিতরণ

mm
মো. আবু মুছা স্বপন (নওগাঁ) প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার ৩১ জুলাই, ২০২০
  • ১২৬বার পঠিত



নওগাঁর ধামইরহাটে নাড়ির টানে বাড়ী ফেরা মানুষদের সুরক্ষার জন্য উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ৩ হাজার মাস্ক বিতরণ করা হয়েছে।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আবু সুফিয়ান হোসাইনের সভাপতিত্বে ৩১ জুলাই বেলা ১১ টায় উপজেলা ছাত্রলীগের দলীয় কার্যালয়ে ৮টি ইউনিয়ন ও পৌর ছাত্রলীগ সভাপতি-সম্পাদকগণের হাতে এসব মাস্ক তুলে দেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম। মাস্ক বিতরণকালে নওগাঁ জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য ও পৌর মেয়র আমিনুর রহমান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুল হক সরকার, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, উপজেলা যুবলীগের সমাজসেবা বিষয়ক সম্পাদক এডভোকেট আশরাফুদ্দৌলা নয়ন, উপজেলা ছাত্রলীগ সম্পাদক আহসান হাবীব পান্নু, উপজেলা ছাত্রলীগ নেতা কাশ্মির আহমেদ ও মো. আশিক বাবু, মেহেদী হাসান বান্না, পৌর ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পাস্কায়েল হেমরম, সম্পাদক আনন্দ কুমার শীল, ধামইরহাট ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ছানোয়ার হোসেন, আলমপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা সোহেল রানা, উমার ইউনিয়নের ছাত্রলীগ সম্পাদক তরিকুল ইসলাম, আড়ানগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আকতারুল আলম, জাহানপুর ইউনিয়নের ছাত্রলীগ নেতা কল্লোল হাসান শুভ, সাংগঠনিক সম্পাদক আবু মুছা, খেলনা ইউনিয়ন ছাত্রলীগ সম্পাদক মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

Adunit1

উপজেলা ছাত্রলীগ সভাপতি আবু সুফিয়ান হোসাইন জানান, যদিও সরকারি ভাবে ঈদ স্ব-স্ব্ বসবাসরত স্থানে পালণের নির্দেশনা রয়েছে, কিন্তু যেসব ঘরমুখো মানুষ কোরবানির লক্ষ্যে বাড়ী ফিরছে, তাদের সুরক্ষার জন্য প্রতিটি মসজিদে উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দ এসব মাস্ক বিতরণের দায়িত্ব পালন করবেন এবং প্রত্যেকের সুরক্ষায় হ্যান্ড সানিটাইজার সরবরাহ করা হবে বলে নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..