মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১২:০২ পূর্বাহ্ন

ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানম এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সুন্দরগঞ্জে মানববন্ধন

mm
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:-
  • আপডেট সময় বৃহস্পতিবার ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩৮বার পঠিত

দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদ খানম এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে দুস্কৃতিকারীদের দ্রুত বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে গাইবান্ধার সুন্দরগঞ্জে সুন্দরগঞ্জ অফিসার্স ক্লাবের আয়োজনে সুন্দরগঞ্জ উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানববন্ধনে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন, সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী লুতফুল হাসান,
সহকারী কমিশনার ভূমি-শাকিল আহমেদ, উপজেলা কৃষি অফিসার সৈয়দ রেজা ই মাহমুদ, উপজেলা শিক্ষা অফিসার-হাসান আতিকুর রহমান, উপজেলা প্রকৌশলী এম এ মনসুর সুন্দরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুল্লাহীল জামানসহ উপজেলায় কর্মরত অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এসময় বক্তাগণ বলেন, দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমকে সরকারি বাসভবনে ঘুমন্ত অবস্থায় ২ সেপ্টেম্বর বুধবার দিনগত রাতে সন্ত্রাসীরা হামলা করে পিটিয়ে গুরুতর আহত করেছে। এসময় ওয়াহিদা খানমের পিতার উপর হামলা চালিয়ে তাকেও আহত করেছে। ওয়াহিদা খানম এখন গুরুতর আহত হয়ে ঢাকায় হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। বক্তাদের দাবী বিভিন্ন কর্মকর্তাদের উপর হামলার ঘটনা এটা প্রথম নয়, বিভিন্ন সময় দেখা যায় বিসিএস ক্যাডারের কর্মকর্তাগণ তাদের নিজের জেলা থেকে দূরে বিভিন্ন উপজেলায় অফিস প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন এবং সেই উপজেলায় স্বচ্ছতার সাথে দায়িত্ব পালনে সর্বোচ্চ চেষ্টা করেন। কিন্তু প্রায়শই দেখা যায়, তাদের দায়িত্ব পালন করতে গিয়ে হেনস্তার শিকার হতে হচ্ছে। বেশিরভাগ ক্ষেত্রেই বিচার হয় না এই সব ঘটনার। তাই এ ঘটনায় বক্তাগণ হামলার প্রতিবাদ জানিয়ে হামলাকারীদের চিহ্নিত করে গ্রেফতার পূর্বক দ্রুত বিচারের দাবী জানাই।


এ জাতীয় আরো খবর..