মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০২:০১ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ডিএনসির অভিযানে ২টি মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৩

mm
মোহাম্মদ আলী,রাজশাহী ব্যুরো :
  • আপডেট সময় বৃহস্পতিবার ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৯বার পঠিত

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের পৃথক ২টি মাদকবিরোধী অভিযানে ১০২ বোতল ফেনসিডিল ও ২০০ ইয়াবা ট্যাবলেটসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিয়ালমারা গ্রামের মো. আব্দুল মান্নানের ছেলে হানিফ (২৮), মোঃ আজিজুল হকের ছেলে মো. মোশারফ হোসেন (১৮) ও একই উপজেলার চরপাকা দশরশিয়ার গ্রীণ কর্মকারের ছেলে শ্রী স্বাধীন কর্মকার (২৮)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আনিছুর রহমান খান জানান, বৃহস্পতিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জের বিএন বাজারের সাথী ফার্মেসীর সামনের কানসাট-চৌডালা অভিমুখী পাঁকা রাস্তায় ২টি মোটরসাইকেল আরোহীকে থামায় ডিএনসির সদস্যরা।

আটককৃত ২টি মোটর সাইকেল

তিনি আরও জানান, পরে তাদের দেহ তল্লাশী করে বিশেষ কায়দায় পরিহিত কটি থেকে ১০২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ সময় ১টি পালসার ১৫০ সিসি ও ১টি টিভিএস ১১০ সিসি মোটরসাইকেল জব্দ করা হয়। অপর দিকে ৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে শিবগঞ্জ উপজেলার উত্তর উজিরপুর গ্রামের মেসার্স মিসবা ইলেকট্রিক এন্ড হার্ডওয়ার দোকানের সামনে থেকে ২০০ পিস ইয়াবাসহ স্বাধীন কর্মকারকে গ্রেপ্তার করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের ইন্সপেক্টর মো. রায়হান আহমেদ খানের নেতৃত্বে ডিএনসির সঙ্গীয় ফোর্স অভিযান ২টি চালায়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় ২টি মামলা রুজু করা হয়েছে।


এ জাতীয় আরো খবর..