মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:০৮ পূর্বাহ্ন

রাজধানীর পরীবাগে ছুরিকাহত ব্যবসায়ী মিজানুর মারা গেছেন

mm
প্রকাশক
  • আপডেট সময় বৃহস্পতিবার ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৫২বার পঠিত
রাজধানীর পরীবাগে ছুরিকাহত ব্যবসায়ী মিজানুর মারা গেছেন প্রতিকি ছবি

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) সকালে বাংলামটরের পদ্মা জেনারেল হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন থাকা ব্যবসায়ী মিজানুর রহমান ডন (৪৫) মারা গেছেন।

গত ৩০ আগস্ট সন্ধ্যায় পরীবাগে বিটিসিএল অফিসের সামনে তাকে ছুরিকাঘাত করা হয়। গুরুতর আহতাবস্থায় মিজানুরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে পদ্মা জেনারেল হাসপাতালের আইসিইউতে ভর্তি করেন স্বজনরা।

তার বন্ধু বাবুল মিয়া জানান, মিজানুরের বাসা মগবাজারের চেয়ারম্যান গলিতে। পরীবাগে বিটিসিএল অফিসের পাশে তার হোটেল ও অ্যাম্বুলেন্সের ব্যবসা আছে। গত ৩০ আগস্ট আলমগীরের দোকানে মিজানুরসহ কয়েকজন খাবার খান। পরে খাবারের বিল না দিয়েই চলে যান তারা। সন্ধ্যায় মিজানুরসহ কয়েকজন টিঅ্যান্ডটি অফিস এলাকায় আড্ডা দিচ্ছিলেন।

একই এলাকার বাদশা, তার ভাই কুট্টি, রিপন, মিজানসহ কয়েকজন মিজানুরকে ধরে জিজ্ঞেস করেন, খাবারের বিল দেননি কেন? এ নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে মিজানুরের বুকের ডান পাশে ও তলপেটে ছুরিকাঘাত করেন কুট্টি।

রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) সহিদুল ইসলাম মাসুম জানান, তখন আহতাবস্থায় মিজানুরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে স্বজনরা তাকে পদ্মা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। আজ সকালে সেখানে মারা যান তিনি।


এ জাতীয় আরো খবর..