মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:৩০ পূর্বাহ্ন

সখিপুর ব্লাড ডোনেশন ক্লাব’র ২০২০-২১ কমিটি গঠন

mm
টাংগাইল জেলা প্রতিনিধিঃ-
  • আপডেট সময় শুক্রবার ৪ সেপ্টেম্বর, ২০২০
  • ১০৯বার পঠিত


টাংগাইলের সখিপুরে কলেজ বিশ্ববিদ্যালয় পড়ুয়া একদল তরুন স্বেচ্ছাসেবকদের নিয়ে গঠিত সখিপুর ব্লাড ডোনেশন ক্লাব।২০১৫ সালে যাত্রা শুরু করে এক বছর পর পর নতুন কমিটি গঠন হয়।

তারই ধারাবাহিকতায় ৪ সেপ্টেম্বর রোজ শুক্রবার ২০২০-২১ কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।উক্ত কমিটি তে সভাপতি নির্বাচিত হয়েছেন খাইরুল হাসান ইমন, সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ওমর ফারুক শান্ত ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন ইসতিয়াক আহমেদ।

উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ওবায়দুল হক শাওন,সাবেক সভাপতি সিরাজুস সালেহিন সিফাত,সাবেক সেক্রেটারি নাকিবুল হাসান শিমুল,সাবেক সভাপতি মেহেদি হাসান,সাবেক সেক্রেটারি মশিউর আলিফ,সদ্য সাবেক ভারপ্রাপ্ত সভাপতি তানবির আহমেদ রবিন ও সদ্য সাবেক ভারপ্রাপ্ত সেক্রেটারি কামরুজ্জামান কনক সহ সকল স্বেচ্ছাসেবকবৃন্দ।

জানা যায়, ২০১৯-২০ মেহেদি-মশিউর পরিষদের মেয়াদ শেষ হয়েছে ঈদুল আযহার ৩ দিন আগেই।যোগ্যতার মূল্যায়ন বজায় রাখতে মেহেদি হাসান ও মশিউর আলিফের সাক্ষরে সংগঠনের সিনিয়র সদস্যদের পরামর্শে সিনিয়র সহ-সভাপতি তানবির আহমেদ রবিন ও সিনিয়র যুগ্ম সম্পাদক কামরুজ্জামান কনক কে সম্মান সূচক ভারপ্রাপ্ত দায়িত্ব দেওয়া হয়েছিল ১মাস দায়িত্ব পালনের পর তারা বার্ষিক সম্মেলনের ব্যবস্থা করেন।

সাবেক সাধারণ সম্পাদক মশিউর আলিফ বলেন,সখিপুরের আমাদের সংগঠনই একমাত্র সংগঠন যেখানে ভ্রাতৃত্ব বোধ সব থেকে বেশি পরিলক্ষিত হয় এবং সুন্দর সমাজ বিনির্মানে সকলে মিলে কাজ করতে আমাদের সকল কার্যক্রমের ধারা অব্যাহত থাকবে।

সদ্য সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামরুজ্জামান কনক বলেন,আমাদের লাল মাটির সখিপুরকে ঘিরে আমরা স্বপ্ন দেখি,বিপদে পড়া অসহায় মানুষের পাশে দ্বারানো আমাদের নৈতিক দায়িত্ব।

দায়িত্বপ্রাপ্ত সভাপতি খাইরুল হাসান ইমন বলেন,শুধু সখিপুর নয় দেশ ও দশের কল্যানে ঢাকা,টাংগাইল,ময়মনসিংহ আমাদের কার্যক্রম চলছে এবং সকল সামাজিক কাজে আমাদের কার্যক্রম চলমান থাকবে ইনশা আল্লাহ।


এ জাতীয় আরো খবর..