মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:০৪ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জের হরিনগর মোড় থেকে ১০৪ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী ছাত্তার গ্রেপ্তার

mm
মোহাম্মদ আলী রাজশাহী ব্যুরোঃ
  • আপডেট সময় সোমবার ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৯বার পঠিত


র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ১৩ সেপ্টেম্বর রোববার পৌণে ৮ টার দিকে হরিনগর মোড় থেকে মাদকবিরোধী অভিযান চালিয়ে ১০৪ বোতল ফেনসিডিলসহ একজন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত ব্যক্তি হচ্ছে, রাণীহাটি ইউনিয়নের ৬ নং ওয়ার্ড কৃষ্ণগোবিন্দ্রপুর পাঠানপাড়ার মোসা. মাহাজনি বেগম ও মো. জেম খাঁর ছেলে মো. ছাত্তার মিয়া (২৬)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১০৪ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে ছাত্তারকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ছাত্তার বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ একটি সীমান্তবর্তী জেলা হয়ায় এ জেলার সীমান্ত এলাকা দিয়ে বেশিরভাগ মাদকদ্রব্য বাংলাদেশে প্রবেশ করে। আর এই সকল মাদকদ্রব্য কিছু প্রসিদ্ধ মাদক ব্যবসায়ী বিভিন্ন উপায়ে ও কৌশলে বাংলাদেশের বিভিন্ন স্থানে পাচার করে থাকে। সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে এ সকল মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারসহ মাদক বিরোধী অভিযানে র‌্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে।


এ জাতীয় আরো খবর..