শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:৩৯ পূর্বাহ্ন

শিরোনাম :
ঘোড়াঘাট থানা পুলিশের চেষ্টায় বাবা ফেরত পেল নিখোজ ১০ বছরের মাদ্রাসা ছাত্র হৃদয়কে খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ২ কেজি গাঁজা ও ৭ পিস ইয়াবা সহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার দুর্গাপুরে হেলথ এসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন উদ্যোগে নিয়োগ বিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি কুড়িগ্রামের উলিপুর উপজেলায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ পৌরসভা নির্বাচন করণীয় শীর্ষক মতবিনিময় সভা কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৮ কেজি গাঁজাসহ নারী আটক নেশার টাকা না পেয়ে সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যা নড়াইলে কালিয়া উপজেলা আ’লীগের সহ-সভাপতিকে কুপিয়ে হত্যার চেষ্টা আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কার’ বিজয়ী সাদাতকে পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা নড়াইল পৌর মেয়র আ’লীগ নেতা জাহাঙ্গীর বিশ্বাসের দাফন সম্পন্ন কক্সবাজারে মানুষ-হাতি সংঘাত নিরসন ও বন্য হাতি রক্ষায় করণীয় সচেতনতা সভা ফুলছড়িতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি ফুলবাড়ী‌তে স্বাস্থ্য সহকারী‌দের কর্মবির‌তি সাপাহারে ক্লিনিকে ভুল অপারেশনে প্রসূতির মৃত্যু! কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ২০২০ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন বিরামপুরের দিওড় ইউনিয়নে মালেক মন্ডলের মাস্ক বিতরণসহ সাহায্য সহযোগীতা চলমান

খোঁজ নিন- যেখানে যাবেন সেখানে ছাত্রলীগ আছে কিনা- মান্না

অনলাইন ডেস্কঃ-
  • আপডেট সময় বুধবার ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৭ বার পঠিত
খোঁজ নিন- যেখানে যাবেন সেখানে ছাত্রলীগ আছে কিনা- মান্না ছবি ফাইল

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, দেশের কোথাও আমাদের মা-বোনেরা নিরাপদ নয়। সাধারণ মানুষ নিরাপদ নয়। এখন ফেসবুকে সবাই লিখছেন, স্ত্রীকে নিয়ে বেড়াতে যাবেন, বান্ধবীকে নিয়ে বেড়াতে যাবেন, খোঁজ নিন- যেখানে যাবেন সেখানে ছাত্রলীগ আছে কিনা!’

আজ বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে নারী ধর্ষণ ও হত্যার প্রতিবাদে অনুষ্ঠিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, পথে যারা চলে তারা নিরাপদ নয়, আর আমাদের জীবন তো এমনিতেই নিরাপদ নয়। একদিকে কভিড-১৯, একদিকে জিনিসের দাম বৃদ্ধি, আবার আছে পুলিশের নির্যাতন।

মান্না বলেন, এই একটা বিষয় এখন বাংলাদেশকে প্রায় গ্রাস করে ফেলেছে। আমাদের দেশের কোনো ইজ্জত নাই, মা-বোনের ইজ্জত কি থাকবে? যে সম্মানের জন্য এতো রক্ষ ক্ষয় করে স্বাধীনতা অর্জন করা হলো, সে সম্মান আজ মাটিতে মিশে যাচ্ছে।

মান্না বলেন, আওয়ামী লীগ নেতারা বলেন, তাদের দলে এখন নাকি সব হাইব্রিড, আসল আওয়ামী লীগ কে বা কারা, তা নাকি আর খুঁজে পাওয়া যায় না। হাইব্রিড চোর-ডাকাতদের নিয়ে দল চালালে এমন অবস্থা তো হবেই।

মানববন্ধনে সংগঠনের নেতৃবৃন্দসহ বিএনপির নেতা-কর্মী ও অন্যান্য সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..