শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০১:১৫ অপরাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়ি-ঢাকা রুটে নতুন সংযোজন বিলাসবহুল গ্রীন লাইন সেবা পানছড়িতে ব্রীকফিল্ডে সন্ত্রাসী হামলা চকরিয়া-পেকুয়ায় বনের কাঠে তৈরী হচ্ছে অবৈধ ফিশিং বোট ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন কুড়িগ্রাম সদরে হেরোইনসহ ৩ যুবক আটক চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যাত্রীবেশে চলন্ত বাসে ডাকাতি, গুলিবিদ্ধসহ আহত ৯ রাজশাহীতে বালু তুলতে পদ্মা ভরাট করে রাস্তা নির্মাণ পৌর নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে প্রার্থীদের দৌড়-ঝাপ জেলের জালে ২৬ কেজি ওজনের কাতল, বিক্রি হলো ৩০ হাজার টাকায় কুড়িগ্রামের উলিপুর উপজেলায় কন্যা সন্তান জন্ম দেয়ায় পরিবারের খোঁজ খবর নেয়না স্বামী কুড়িগ্রামের কৃষকেরা ব্যস্ত সময় কাটাচ্ছেন ইরি-বোরো মৌসুমের ধানের বীজতলা তৈরিতে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় মাস্ক ব্যবহার না করায় জরিমানা ২২জনের সাংবাদিক মনিরুল ইসলামের কবিতা: প্রিয়া ঘোড়াঘাট থানা পুলিশের চেষ্টায় বাবা ফেরত পেল নিখোজ ১০ বছরের মাদ্রাসা ছাত্র হৃদয়কে

এমপি শিবলী সাদিকের ব্যক্তিগত সহযোগীতায় বানভাসি মানুষের মাঝে খাবার বিতরণ

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার ১ অক্টোবর, ২০২০
  • ২৪২ বার পঠিত


আজ পহেলা অক্টোবর ( বৃহঃস্পতিবার) দিনাজপুর ঘোড়াঘাট পৌরসভার বানভাসি মানুষের মাঝে এমপি শিবলী সাদিকের ব্যক্তিগত সহযোগীতায় খাবার বিতরণ করা হয়।

অতিরিক্ত বৃষ্টির কারণে পৌরসভার বেশ কিছু এলাকা জলাবদ্ধতার সৃষ্টি হয়। জনদূর্ভোগে পড়ে এলাকার জনসাধারণ। বেশী সমস্যা সম্মুখীন হয় পৌর এলাকার নদী সংলগ্ন মানুষরা।নদীর পানি বিপদ সীমার উপরে প্রবাহিত হওয়ায় পৌরসভার ৪ নং ওয়ার্ডের বালু পাড়ার জনসাধারণের বাড়িঘর পানির নিচে তলিয়ে যায়।জনজীবনে নেমে আসে চরম দূর্ভোগ।ছোট ছোট ছেলে মেয়ে, গরু,ছাগল, হাস-মুরগী নিয়ে চরম বিপাকে পড়ে বানভাসি মানুষ।

বানভাসি মানুষের দূর্ভোগ লাঘবের জন্য তৎক্ষণাত ঘোড়াঘাট আর সি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে স্থান্তরিত করা হয়।সেখানে তাদেরকে খাবার দাবার সহ সার্বিক ব্যবস্থাপনার দ্বায়িত্ব নেন দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিক।

বানভাসি মানুষের সাথে কথা বললে, তারা এসময় এমপি সাহেব কে ধন্যবাদ দেন এবং এমপি সাহেব যাতে দ্রুত সুস্থ হয়ে তাদের মাঝে ফিরে আসেন এই জন্য দোয়া করেন।

খাবার বিতরণ কালে উপস্থিত ছিলেন ঘোড়াঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম,আব্দুল আজিজ রিমন সহ-সভাপতি ঘোড়াঘাট উপজেলা ছাত্রলীগ ও ইন্জিনিয়ার ছাপ্পু  যুবলীগ নেতা সহ আরও অনেকে।এসময় তারা এমপি সাহেবের সুস্থতার জন্য সকলের নিকট দোয়া কামনা করেন এবং খাবার বিতরণ সহ সার্বিক সহযোগীতা এমপি মহোদয়ের পক্ষ থেকে অব্যাহত থাকবে বলেও তারা জানান।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..