শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৫:২৭ পূর্বাহ্ন

শিরোনাম :
ঘোড়াঘাট থানা পুলিশের চেষ্টায় বাবা ফেরত পেল নিখোজ ১০ বছরের মাদ্রাসা ছাত্র হৃদয়কে খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ২ কেজি গাঁজা ও ৭ পিস ইয়াবা সহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার দুর্গাপুরে হেলথ এসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন উদ্যোগে নিয়োগ বিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি কুড়িগ্রামের উলিপুর উপজেলায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ পৌরসভা নির্বাচন করণীয় শীর্ষক মতবিনিময় সভা কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৮ কেজি গাঁজাসহ নারী আটক নেশার টাকা না পেয়ে সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যা নড়াইলে কালিয়া উপজেলা আ’লীগের সহ-সভাপতিকে কুপিয়ে হত্যার চেষ্টা আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কার’ বিজয়ী সাদাতকে পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা নড়াইল পৌর মেয়র আ’লীগ নেতা জাহাঙ্গীর বিশ্বাসের দাফন সম্পন্ন কক্সবাজারে মানুষ-হাতি সংঘাত নিরসন ও বন্য হাতি রক্ষায় করণীয় সচেতনতা সভা ফুলছড়িতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি ফুলবাড়ী‌তে স্বাস্থ্য সহকারী‌দের কর্মবির‌তি সাপাহারে ক্লিনিকে ভুল অপারেশনে প্রসূতির মৃত্যু! কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ২০২০ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন বিরামপুরের দিওড় ইউনিয়নে মালেক মন্ডলের মাস্ক বিতরণসহ সাহায্য সহযোগীতা চলমান

পলাশবাড়ীতে বন্যা দূর্গত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার ১ অক্টোবর, ২০২০
  • ৫৫ বার পঠিত

গাইবান্ধার পলাশবাড়ীতে ১ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে কিশোরগাড়ী ইউনিয়নে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করেছেন গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্যাপুর) আসনের সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি ও গাইবান্ধা জেলা প্রশাসক আব্দুল মতিন। কেশবপুর মোড় হতে নৌকা যোগে বন্যা দুর্গত এলাকা পরিদর্শন শেষে ইউনিয়ন পরিষদ চত্তরে এসে বন্যার্তদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ‘ত্রাণ সামগ্রী’ হিসেবে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্যাকেটকৃত শুকনো খাবার বিতরণের উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মেরিনা আফরোজ, জেলা দুর্যোগ ও ত্রাণ কর্মকর্তা ইদ্রিস আলী, উপজেলা কৃষি কর্মকর্তা আজিজুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান, ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিন্টু, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক তুষার সরকার বাবু, ছাত্রলীগ নেতা মামুন-অর-রশিদ সুমন।

উপজেলা কৃষি কর্মকর্তা আজিজুল ইসলাম জানান, পলাশবাড়ীতে বাঁধ ভেঙ্গে ও ভারী বৃষ্টিপাতে মোট ২১’শ হেক্টর জমির আমন ধান ও ১’শ হেক্টর জমির রবিশস্যের ব্যাপক ক্ষতি হয়েছে।

উপজেলা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী রাশেদুল ইসলাম জানান, বন্যার্থদের জন্য ১০ মেঃটঃ চাল বরাদ্দ হয়েছে। প্রাথমিকভাবে আজ ১’শ প্যকেট শুকনা খাবার বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..