শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০১:৪৪ অপরাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়ি-ঢাকা রুটে নতুন সংযোজন বিলাসবহুল গ্রীন লাইন সেবা পানছড়িতে ব্রীকফিল্ডে সন্ত্রাসী হামলা চকরিয়া-পেকুয়ায় বনের কাঠে তৈরী হচ্ছে অবৈধ ফিশিং বোট ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন কুড়িগ্রাম সদরে হেরোইনসহ ৩ যুবক আটক চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যাত্রীবেশে চলন্ত বাসে ডাকাতি, গুলিবিদ্ধসহ আহত ৯ রাজশাহীতে বালু তুলতে পদ্মা ভরাট করে রাস্তা নির্মাণ পৌর নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে প্রার্থীদের দৌড়-ঝাপ জেলের জালে ২৬ কেজি ওজনের কাতল, বিক্রি হলো ৩০ হাজার টাকায় কুড়িগ্রামের উলিপুর উপজেলায় কন্যা সন্তান জন্ম দেয়ায় পরিবারের খোঁজ খবর নেয়না স্বামী কুড়িগ্রামের কৃষকেরা ব্যস্ত সময় কাটাচ্ছেন ইরি-বোরো মৌসুমের ধানের বীজতলা তৈরিতে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় মাস্ক ব্যবহার না করায় জরিমানা ২২জনের সাংবাদিক মনিরুল ইসলামের কবিতা: প্রিয়া ঘোড়াঘাট থানা পুলিশের চেষ্টায় বাবা ফেরত পেল নিখোজ ১০ বছরের মাদ্রাসা ছাত্র হৃদয়কে

গোদাগাড়ীতে এসিডে স্ত্রীর মুখ ঝলসে দেওয়া স্বামী মুরাদ র‌্যাবের হাতে গ্রেফতার

মোঃ আবদুল বাতেন (গোদাগাড়ী)রাজশাহী প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার ৩ অক্টোবর, ২০২০
  • ৬৯ বার পঠিত

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় এসিড ছুঁড়ে স্ত্রীর মুখ ঝলসে দেয়া স্বামী মুরাদকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার দিবাগত রাতে উপজেলার কুমরপুর গ্রামের নিজ বাড়ি থেকেই র‌্যাব গ্রেপ্তার করে।

র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল এ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। তার বাবার নাম রাফিকুল ইসলাম। পেশায় একজন ট্রাকের হেলপার।

র‌্যাব-৫ এর রাজশাহীর কোম্পানী অধিনায়ক এটিএম মাইনুল ইসলাম জানান, গণমাধ্যমে সংবাদ দেখেই তারা মুরাদকে আটকের জন্য তৎপর হয়ে ওঠেন। মুরাদ সারাদিন গা-ঢাকা দিয়ে থাকলেও রাতে বাড়ি ফেরেন। এরপরই তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে গোদাগাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, দেড় বছর আগে ভালোবেসে বিয়ে করেছিলেন মুরাদ ও মাহবুবা। পরে বনিবনা না হওয়ায় মাহবুবা আর সংসার করতে চায়নি। তাই চার মাস ধরে বাবার বাড়িতেই থাকত। এ কারণে ক্ষিপ্ত হয়ে বৃহস্পতিবার রাতে মাহবুবার ওপর এসিড নিক্ষেপ করেন মুরাদ। গ্রেপ্তার মুরাদকে শনিবারই আদালতের পাঠানো হবে বলে নিশ্চিত করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..