শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৬:০৪ পূর্বাহ্ন

শিরোনাম :
ঘোড়াঘাট থানা পুলিশের চেষ্টায় বাবা ফেরত পেল নিখোজ ১০ বছরের মাদ্রাসা ছাত্র হৃদয়কে খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ২ কেজি গাঁজা ও ৭ পিস ইয়াবা সহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার দুর্গাপুরে হেলথ এসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন উদ্যোগে নিয়োগ বিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি কুড়িগ্রামের উলিপুর উপজেলায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ পৌরসভা নির্বাচন করণীয় শীর্ষক মতবিনিময় সভা কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৮ কেজি গাঁজাসহ নারী আটক নেশার টাকা না পেয়ে সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যা নড়াইলে কালিয়া উপজেলা আ’লীগের সহ-সভাপতিকে কুপিয়ে হত্যার চেষ্টা আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কার’ বিজয়ী সাদাতকে পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা নড়াইল পৌর মেয়র আ’লীগ নেতা জাহাঙ্গীর বিশ্বাসের দাফন সম্পন্ন কক্সবাজারে মানুষ-হাতি সংঘাত নিরসন ও বন্য হাতি রক্ষায় করণীয় সচেতনতা সভা ফুলছড়িতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি ফুলবাড়ী‌তে স্বাস্থ্য সহকারী‌দের কর্মবির‌তি সাপাহারে ক্লিনিকে ভুল অপারেশনে প্রসূতির মৃত্যু! কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ২০২০ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন বিরামপুরের দিওড় ইউনিয়নে মালেক মন্ডলের মাস্ক বিতরণসহ সাহায্য সহযোগীতা চলমান

পদ্মায় ডুবে যাওয়ার ৯ দিন পর ভেসে উঠলো সূচনা ও রিমনের মরদেহ

মোঃ বাতেন (গোদাগাড়ী) রাজশাহী প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার ৩ অক্টোবর, ২০২০
  • ৯৮ বার পঠিত


রাজশাহীর পদ্মা নদীতে নৌকাডুবির নয় দিন পর নিখোঁজ সাদিয়া ইসলাম সূচনা ও রিমনের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা।

শনিবার আনুমানিক ভোর ৬ ঘটিকায় পবা উপজেলার নবগঙ্গা বাঁধে নৌকাডুবির ঘটনাস্থলেই মৃতদেহ ভেসে উঠলে স্থানীয়রা গলিত মৃতদেহ উদ্ধার করে। রাজশাহী মহানগর নৌবাহিনীর ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদি মাসুদ এ তথ্য নিশ্চিত করেছেন।

গত ২৫ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে পদ্মার নবগঙ্গা ঘাটে ১৩ জন যাত্রীর নৌকাডুবির ঘটনা ঘটে এবং ১১ জনকে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করা সম্ভব হলেও সূচনা ও রিমন নিখোঁজ হয়। মরদেহ না পেয়ে দুইদিন পর উদ্ধার কার্যক্রম বন্ধ করে দেয় ফায়ার সার্ভিস কর্মীরা।

নিখোঁজ সাদিয়া ইসলাম সূচনা আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের (এআইইউবি) বিবিএ তৃতীয় সেমিস্টারের ছাত্রী। তিনি ঢাকার ধানমন্ডি এলাকায় বসবাস করতেন।

রাজশাহীর পবা উপজেলার খোলাবোনা গ্ৰামে চাচা আব্দুল জালাল উদ্দিনের বাড়িতে বেড়াতে এসে পদ্মায় নৌ-ভ্রমণে গিয়ে নবগঙ্গা ঘাটে নিখোঁজ হন সূচনা ও রিমন। সম্পর্কে তারা মামাতো-ফুফাতো ভাই-বোন। রিমনের বাসা নওগাঁ নিয়ামতপুরে।

২৬ সেপ্টেম্বর দুপুরে নগরের দামকুড়া থানায় নৌবাহিনীর কনস্টেবল শরিফুল ইসলাম বাদী হয়ে নৌকার দুই মালিকসহ তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এদিকে এ ঘটনায় দায়ের করা মামলায় এখনও কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..