শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:৫০ অপরাহ্ন

শিরোনাম :
চকরিয়া-পেকুয়ায় বনের কাঠে তৈরী হচ্ছে অবৈধ ফিশিং বোট ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন কুড়িগ্রাম সদরে হেরোইনসহ ৩ যুবক আটক চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যাত্রীবেশে চলন্ত বাসে ডাকাতি, গুলিবিদ্ধসহ আহত ৯ রাজশাহীতে বালু তুলতে পদ্মা ভরাট করে রাস্তা নির্মাণ পৌর নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে প্রার্থীদের দৌড়-ঝাপ জেলের জালে ২৬ কেজি ওজনের কাতল, বিক্রি হলো ৩০ হাজার টাকায় কুড়িগ্রামের উলিপুর উপজেলায় কন্যা সন্তান জন্ম দেয়ায় পরিবারের খোঁজ খবর নেয়না স্বামী কুড়িগ্রামের কৃষকেরা ব্যস্ত সময় কাটাচ্ছেন ইরি-বোরো মৌসুমের ধানের বীজতলা তৈরিতে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় মাস্ক ব্যবহার না করায় জরিমানা ২২জনের সাংবাদিক মনিরুল ইসলামের কবিতা: প্রিয়া ঘোড়াঘাট থানা পুলিশের চেষ্টায় বাবা ফেরত পেল নিখোজ ১০ বছরের মাদ্রাসা ছাত্র হৃদয়কে খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ২ কেজি গাঁজা ও ৭ পিস ইয়াবা সহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার দুর্গাপুরে হেলথ এসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন উদ্যোগে নিয়োগ বিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি

জয়পুরহাটের বিদেশী পিস্তল, ম্যাগাজিন ও গুলিসহ এক অস্ত্র ব্যবসায়ী আটক

মোহাম্মদ আলী রাজশাহী ব্যুরোঃ
  • আপডেট সময় মঙ্গলবার ৬ অক্টোবর, ২০২০
  • ৫০ বার পঠিত



জয়পুরহাটের পাঁচবিবিতে বিদেশী পিস্তল, ম্যাগাজিন ও গুলিসহ রাজিব ইসলাম (২৭) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা ।

মঙ্গলবার বিকেলে উপজেলার আটাপাড়া রেলগেট থেকে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন ও ৭ রাউন্ড তাঁজা গুলিও উদ্ধার করেছে র‌্যাব। র‌্যাবের দাবি, তাঁর বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় হত্যা ও মাদকসহ ৭টি মামলা রয়েছে।

আটককৃত অস্ত্র ব্যবসায়ী রাজিব ইসলাম দিনাজপুরের হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ জানান, দীর্ঘদিন যাবৎ পাশ্ববর্তী ভারত থেকে অবৈধ আগ্নেয়াস্ত্র চোরাচালানের মাধ্যমে সংগ্রহ করে তা দেশের বিভিন্ন স্থানে দুষ্কৃতিকারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে সে। এঘটনায় রাজিবের বিরুদ্ধে পাঁচবিবি থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..