শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:০২ অপরাহ্ন

শিরোনাম :
কুড়িগ্রাম সদরে হেরোইনসহ ৩ যুবক আটক চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যাত্রীবেশে চলন্ত বাসে ডাকাতি, গুলিবিদ্ধসহ আহত ৯ রাজশাহীতে বালু তুলতে পদ্মা ভরাট করে রাস্তা নির্মাণ পৌর নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে প্রার্থীদের দৌড়-ঝাপ জেলের জালে ২৬ কেজি ওজনের কাতল, বিক্রি হলো ৩০ হাজার টাকায় কুড়িগ্রামের উলিপুর উপজেলায় কন্যা সন্তান জন্ম দেয়ায় পরিবারের খোঁজ খবর নেয়না স্বামী কুড়িগ্রামের কৃষকেরা ব্যস্ত সময় কাটাচ্ছেন ইরি-বোরো মৌসুমের ধানের বীজতলা তৈরিতে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় মাস্ক ব্যবহার না করায় জরিমানা ২২জনের সাংবাদিক মনিরুল ইসলামের কবিতা: প্রিয়া ঘোড়াঘাট থানা পুলিশের চেষ্টায় বাবা ফেরত পেল নিখোজ ১০ বছরের মাদ্রাসা ছাত্র হৃদয়কে খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ২ কেজি গাঁজা ও ৭ পিস ইয়াবা সহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার দুর্গাপুরে হেলথ এসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন উদ্যোগে নিয়োগ বিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি কুড়িগ্রামের উলিপুর উপজেলায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ পৌরসভা নির্বাচন করণীয় শীর্ষক মতবিনিময় সভা কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৮ কেজি গাঁজাসহ নারী আটক নেশার টাকা না পেয়ে সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যা

নাটোরে পানিতে ডুবে স্কুল ছাত্রের মৃত্যু

মোহাম্মদ আলী রাজশাহী ব্যুরোঃ
  • আপডেট সময় বুধবার ৭ অক্টোবর, ২০২০
  • ৬২ বার পঠিত



নাটোরের সিংড়ায় চলনবিলের পানিতে ডুবে সোহান হোসেন (১৩) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার ( ০৭অক্টোবর) সন্ধ্যায় সিংড়ায় চলনবিলে এই ঘটনা ঘটে। সে চৌগ্রাম ইউনিয়নের চকপাড়া গ্রামের ফারুক হোসেনের পুত্র ও চৌগ্রাম স্কুল এন্ড কলেজের সপ্তম শ্রেণীর ছাত্র।

স্থানীয় চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভোলা জানান, সোহান চাচাতো ও মামাতো বোনদের কে নিয়ে বাড়ির পাশে চলন বিলে নৌকায় চড়ে ঘুরতে গিয়ে বিলের মাঝে নৌকা ডুবে যায়।

এসময় এক জেলে নৌকা ডুবা দেখে তার পরিবারকে খবর দেয় এবং সেখানে গিয়ে তাদেরকে উদ্ধার করে। পরে সোহানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর-এ-আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি শুনেছি, খুবই মর্মান্তিক। নৌকা ডুবিতে একজনের মৃত্যু হলেও দুজনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..