শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৫:৫৬ পূর্বাহ্ন

শিরোনাম :
ঘোড়াঘাট থানা পুলিশের চেষ্টায় বাবা ফেরত পেল নিখোজ ১০ বছরের মাদ্রাসা ছাত্র হৃদয়কে খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ২ কেজি গাঁজা ও ৭ পিস ইয়াবা সহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার দুর্গাপুরে হেলথ এসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন উদ্যোগে নিয়োগ বিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি কুড়িগ্রামের উলিপুর উপজেলায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ পৌরসভা নির্বাচন করণীয় শীর্ষক মতবিনিময় সভা কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৮ কেজি গাঁজাসহ নারী আটক নেশার টাকা না পেয়ে সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যা নড়াইলে কালিয়া উপজেলা আ’লীগের সহ-সভাপতিকে কুপিয়ে হত্যার চেষ্টা আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কার’ বিজয়ী সাদাতকে পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা নড়াইল পৌর মেয়র আ’লীগ নেতা জাহাঙ্গীর বিশ্বাসের দাফন সম্পন্ন কক্সবাজারে মানুষ-হাতি সংঘাত নিরসন ও বন্য হাতি রক্ষায় করণীয় সচেতনতা সভা ফুলছড়িতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি ফুলবাড়ী‌তে স্বাস্থ্য সহকারী‌দের কর্মবির‌তি সাপাহারে ক্লিনিকে ভুল অপারেশনে প্রসূতির মৃত্যু! কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ২০২০ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন বিরামপুরের দিওড় ইউনিয়নে মালেক মন্ডলের মাস্ক বিতরণসহ সাহায্য সহযোগীতা চলমান

সাদুল্যাপুরে শিশু ধর্ষণের চেষ্টা ও ছাত্রী উত্যাক্তের অভিযোগে গ্রেফতার-২

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার ১১ অক্টোবর, ২০২০
  • ১৭১ বার পঠিত

গাইবান্ধার সাদুল্লাপুরে স্কুলছাত্রীকে উত্যাক্ত ও শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ অভিযোগে শাহাজান মিয়া (৩০) ও শাওন প্রধান (২০) নামের দুই যুবককে আটক করেছে পুলিশ। রোববার (১১ অক্টোবর) দুপুরে আটককৃতদের আদালতে পাঠানো হয়।

স্থানীয় ও থানা সুত্রে জানা যায়, সাদুল্লাপুর উপজেলার নলডাঙ্গা ইউনিয়নের প্রতাপ গ্রামের আব্দুল করিম মিয়ার ছেলে শাহাজান মিয়া পার্শ্ববর্তী পুর্ব খামার দশলিয়া গ্রামের এক স্কুলছাত্রী (১৩) কে প্রেমের প্রস্তাব দেওয়াসহ পথরোধ করে প্রায়ই নানাভাবে অত্যাক্ত করে আসছিল। এ বিষয়ে ওই ছাত্রীর পিতা সাদুল্লাপুর থানায় এজাহার দায়ের করে। এ ঘটনায় থানা পুলিশ শনিবার সন্ধ্যায় শাহাজানকে আটক করে।

অপরদিকে, গতকাল শনিবার সকালে উপজেলার বনগ্রাম ইউনিয়নের ছোট গয়েশপুর গ্রামের তাজুল প্রধানের ছেলে শাওন প্রধান প্রতিবেশী এক শিশুকন্যা (৪) কে ফুসলিয়ে তার ঘরে নিয়ে ঘরে নিয়ে যায়। সেখানে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে। এসময় শিশুটি কান্নাকাটি করলে শাওন প্রধান সটকে পড়ে। বিষয়টি স্বজনরা জানতে পেরে শিশুকে আহত অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করান।

সাদুল্লাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা বলেন, দুটি ঘটনায় পৃথক এজাহার দায়ের হয়েছে। শনিবার সন্ধ্যায় অভিযুক্তদের আটক করে রোববার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..