শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৯:২৭ পূর্বাহ্ন

শিরোনাম :
ঘোড়াঘাট থানা পুলিশের চেষ্টায় বাবা ফেরত পেল নিখোজ ১০ বছরের মাদ্রাসা ছাত্র হৃদয়কে খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ২ কেজি গাঁজা ও ৭ পিস ইয়াবা সহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার দুর্গাপুরে হেলথ এসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন উদ্যোগে নিয়োগ বিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি কুড়িগ্রামের উলিপুর উপজেলায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ পৌরসভা নির্বাচন করণীয় শীর্ষক মতবিনিময় সভা কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৮ কেজি গাঁজাসহ নারী আটক নেশার টাকা না পেয়ে সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যা নড়াইলে কালিয়া উপজেলা আ’লীগের সহ-সভাপতিকে কুপিয়ে হত্যার চেষ্টা আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কার’ বিজয়ী সাদাতকে পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা নড়াইল পৌর মেয়র আ’লীগ নেতা জাহাঙ্গীর বিশ্বাসের দাফন সম্পন্ন কক্সবাজারে মানুষ-হাতি সংঘাত নিরসন ও বন্য হাতি রক্ষায় করণীয় সচেতনতা সভা ফুলছড়িতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি ফুলবাড়ী‌তে স্বাস্থ্য সহকারী‌দের কর্মবির‌তি সাপাহারে ক্লিনিকে ভুল অপারেশনে প্রসূতির মৃত্যু! কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ২০২০ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন বিরামপুরের দিওড় ইউনিয়নে মালেক মন্ডলের মাস্ক বিতরণসহ সাহায্য সহযোগীতা চলমান

সিরাজগঞ্জের ৪০ কেজি গাঁজা সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১২

হাফিজুর রহমান (হাফিজ)সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় মঙ্গলবার ১৩ অক্টোবর, ২০২০
  • ২৬৪ বার পঠিত


সোমবার ১২ অক্টোবর বিকেল ৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র্যা ব-১২এর এ্যাডজুটেন্ট(অপ্স অফিসার) সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার ও সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বে র্যা ব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল।

সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর থানাধীন বগুড়া টু নগরবাড়ী রোডের উপর বাঘাবাড়ী ওয়েল ডিপো এর সামনে অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে এক বিশেষ মাদকবিরোধী অভিযান পরিচালনা করে
এসময় বড় কাভার্ড ভ্যান(ঢাকা মেট্রো- উ- ১২-০২২০) তল্লাশী করে ৪০ কেজি গাঁজা , ২ টি মোবাইল, ২ টি সিম সহ ০২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে এবং উক্ত কাভার্ড ভ্যান জব্দ করা হয়েছে।

আটককৃত আসামী ১। মোঃ ফরিদুল ইসলাম(৩১),পিতা- মোঃ সোহরাব আলী প্রমানিক, সাং- কালি আনী, থানা-ফরিদপুর, জেলা-পাবনা, ২। মোঃ আলম হোসেন(২৬),পিতা- মোঃ জামাল উদ্দিন, সাং- নগর বায়ড়া, থানা-শাহাজাদপুর, জেলা-সিরাজগঞ্জ।

আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইরেন ৩৬(১) সরনীর ১৯(গ)ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

মঙ্গলবার ১৩ অক্টোবর সকালে গনমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র্যা ব-১২। সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..