শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৭:৫৯ অপরাহ্ন

শিরোনাম :
কুড়িগ্রাম সদরে হেরোইনসহ ৩ যুবক আটক চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যাত্রীবেশে চলন্ত বাসে ডাকাতি, গুলিবিদ্ধসহ আহত ৯ রাজশাহীতে বালু তুলতে পদ্মা ভরাট করে রাস্তা নির্মাণ পৌর নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে প্রার্থীদের দৌড়-ঝাপ জেলের জালে ২৬ কেজি ওজনের কাতল, বিক্রি হলো ৩০ হাজার টাকায় কুড়িগ্রামের উলিপুর উপজেলায় কন্যা সন্তান জন্ম দেয়ায় পরিবারের খোঁজ খবর নেয়না স্বামী কুড়িগ্রামের কৃষকেরা ব্যস্ত সময় কাটাচ্ছেন ইরি-বোরো মৌসুমের ধানের বীজতলা তৈরিতে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় মাস্ক ব্যবহার না করায় জরিমানা ২২জনের সাংবাদিক মনিরুল ইসলামের কবিতা: প্রিয়া ঘোড়াঘাট থানা পুলিশের চেষ্টায় বাবা ফেরত পেল নিখোজ ১০ বছরের মাদ্রাসা ছাত্র হৃদয়কে খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ২ কেজি গাঁজা ও ৭ পিস ইয়াবা সহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার দুর্গাপুরে হেলথ এসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন উদ্যোগে নিয়োগ বিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি কুড়িগ্রামের উলিপুর উপজেলায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ পৌরসভা নির্বাচন করণীয় শীর্ষক মতবিনিময় সভা কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৮ কেজি গাঁজাসহ নারী আটক নেশার টাকা না পেয়ে সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যা

গাইবান্ধায় র‌্যাবের অভিযানে ভুয়া চিকিৎসক আটক

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার ১৪ অক্টোবর, ২০২০
  • ৮৮ বার পঠিত


হাসপাতালের পরিচালক পরিচয় দিয়ে ও অন্যজনের রেজিষ্টেশন ব্যবহার করে চিকিৎসা সেবার নামে মানুষের সাথে প্রতারণা করায় গাইবান্ধায় মো. মোরশেদ আলম নামে এক ভুয়া ডাক্তারের নব্বই হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

১৪ অক্টোবর বুধবার র‌্যাব তাকে আটক করে। ব্রাহ্মণবাড়িয়ার বাসিন্দা ওই ভুয়া চিকিৎসককে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট এস.এম ফয়েজ উদ্দিন মেডিকেল আইনের ২৮ ও ২২ ধারা অনুযায়ী ৯০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ২ বছরের কারাদন্ডের আদেশ দেন। একই সঙ্গে এ পেশার সঙ্গে ভুয়া ডাক্তার মোরশেদ আর কখনো নিজেকে না জড়ানোর অঙ্গীকারে মুচলেকা দেন।

র‌্যাব-১৩, গাইবান্ধা কার্যালয়ের (কোম্পানি কমান্ডার) মুন্না বিশ্বাস জানান, দীর্ঘদিন ধরে মোরশেদ আলম গাইবান্ধার বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে চেম্বার খুলে বসেন। বিশাল আকৃতির সাইনবোর্ড ও প্রেসক্রিপশনে তিনি নিজেকে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি’র পরিচালক পরিচয় দেন এবং টাঙ্গাইল জেলার একজন চিকিৎসকের রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে নিজ নামে চিকিৎসা করে আসছিলেন। মোরশেদ এসএসসি পাস হলেও নিজেকে এমবিবিএস পরিচয় দিয়ে এসব চেম্বার খুলে বসে মানুষের সাথে প্রতারণা করে আসছিলেন। বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা জেনারেল হাসপাতাল রোডে অবস্থিত বলাকা ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারে অভিযান চালানো হয়।

এ সময় তাকে আটক করা হলে তিনি সব অপরাধ স্বীকার করেন। পরে তাকে ৯০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া ভুয়া ডাক্তার মোরশেদ আলম আর কখনো মানুষের সঙ্গে কোন ধরনের প্রতারণা বা চিকিৎসার নামে চেম্বার খুলে রোগী না দেখার অঙ্গীকার ও মুচলেকা দিয়েছেন বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..