শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৭:২৩ অপরাহ্ন

শিরোনাম :
জেলের জালে ২৬ কেজি ওজনের কাতল, বিক্রি হলো ৩০ হাজার টাকায় কুড়িগ্রামের উলিপুর উপজেলায় কন্যা সন্তান জন্ম দেয়ায় পরিবারের খোঁজ খবর নেয়না স্বামী কুড়িগ্রামের কৃষকেরা ব্যস্ত সময় কাটাচ্ছেন ইরি-বোরো মৌসুমের ধানের বীজতলা তৈরিতে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় মাস্ক ব্যবহার না করায় জরিমানা ২২জনের সাংবাদিক মনিরুল ইসলামের কবিতা: প্রিয়া ঘোড়াঘাট থানা পুলিশের চেষ্টায় বাবা ফেরত পেল নিখোজ ১০ বছরের মাদ্রাসা ছাত্র হৃদয়কে খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ২ কেজি গাঁজা ও ৭ পিস ইয়াবা সহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার দুর্গাপুরে হেলথ এসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন উদ্যোগে নিয়োগ বিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি কুড়িগ্রামের উলিপুর উপজেলায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ পৌরসভা নির্বাচন করণীয় শীর্ষক মতবিনিময় সভা কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৮ কেজি গাঁজাসহ নারী আটক নেশার টাকা না পেয়ে সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যা নড়াইলে কালিয়া উপজেলা আ’লীগের সহ-সভাপতিকে কুপিয়ে হত্যার চেষ্টা আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কার’ বিজয়ী সাদাতকে পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা নড়াইল পৌর মেয়র আ’লীগ নেতা জাহাঙ্গীর বিশ্বাসের দাফন সম্পন্ন কক্সবাজারে মানুষ-হাতি সংঘাত নিরসন ও বন্য হাতি রক্ষায় করণীয় সচেতনতা সভা

মাদক মামলায় গাইবান্ধায় একজনের ১০ বছর কারাদন্ড

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার ১৫ অক্টোবর, ২০২০
  • ৮১ বার পঠিত


মাদক মামলায় গাইবান্ধায় সাদ্দাম হোসেন (২৭) নামে এক যুবককে ১০ বছরের কারাদন্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের দন্ডাদেশ দেয়া হয়। ১৪ অক্টোবর বুধবার বিকেলে সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এ কারাদন্ড দেশ দেন। দন্ডপ্রাপ্ত সাদ্দাম হোসেন শহরের সবুজপাড়ার (সান্দার পাড়া) শহিদুল ইসলামের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে পাবলিক প্রসিউকিটর (পিপি) মো. শফিকুল ইসলাম শফিক জানান, ২০১৮ সালের ৪ মার্চ জেলা শহরের সবুজ পাড়া এলাকা থেকে সাদ্দাম হোসেনকে আটক করে পুলিশ। এ সময় তার শরীরে তল্লাশি চালিয়ে এক হাজার ১০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

পরে এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ওইদিন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। মামলার দুই বছর পর স্বাক্ষীদের সাক্ষ্য প্রমাণ ও দীর্ঘ শুনানি শেষে বুধবার এ রায় দেন বিচারক। রায় ঘোষণার পর সাদ্দামকে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..