শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:১৫ পূর্বাহ্ন

শিরোনাম :
ঘোড়াঘাট থানা পুলিশের চেষ্টায় বাবা ফেরত পেল নিখোজ ১০ বছরের মাদ্রাসা ছাত্র হৃদয়কে খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ২ কেজি গাঁজা ও ৭ পিস ইয়াবা সহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার দুর্গাপুরে হেলথ এসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন উদ্যোগে নিয়োগ বিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি কুড়িগ্রামের উলিপুর উপজেলায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ পৌরসভা নির্বাচন করণীয় শীর্ষক মতবিনিময় সভা কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৮ কেজি গাঁজাসহ নারী আটক নেশার টাকা না পেয়ে সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যা নড়াইলে কালিয়া উপজেলা আ’লীগের সহ-সভাপতিকে কুপিয়ে হত্যার চেষ্টা আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কার’ বিজয়ী সাদাতকে পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা নড়াইল পৌর মেয়র আ’লীগ নেতা জাহাঙ্গীর বিশ্বাসের দাফন সম্পন্ন কক্সবাজারে মানুষ-হাতি সংঘাত নিরসন ও বন্য হাতি রক্ষায় করণীয় সচেতনতা সভা ফুলছড়িতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি ফুলবাড়ী‌তে স্বাস্থ্য সহকারী‌দের কর্মবির‌তি সাপাহারে ক্লিনিকে ভুল অপারেশনে প্রসূতির মৃত্যু! কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ২০২০ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন বিরামপুরের দিওড় ইউনিয়নে মালেক মন্ডলের মাস্ক বিতরণসহ সাহায্য সহযোগীতা চলমান

ধর্ষণ মামলার আসামির কারাগারে মৃত্যু

চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার ২৮ অক্টোবর, ২০২০
  • ৯২ বার পঠিত

শনিবার উত্তম কুমার মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে অসুস্থ হয়ে পড়েন। তাকে কারাগার হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার সকালে চিকিৎসা চলাকালে তিনি মারা যান।

দিনাজপুর জেলা কারাগার হাসপাতালে উত্তম কুমার সাহা (৪২) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। তিনি জেলার নবাবগঞ্জ উপজেলার এক ছাত্র ধর্ষণ মামলার আসামি।

মঙ্গলবার সকালে দিনাজপুর জেলা কারাগার হাসপাতালে তিনি মারা যান।

মৃত উত্তম কুমার সাহা নবাবগঞ্জ উপজেলার বিনোদনগর ইউনিয়নের শিবপুর গ্রামের বাসিন্দা। তিনি ওই উপজেলার শিবপুর বোয়ালমারিয়া উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক।

পুলিশ জানায়, ১২ অক্টোবর উপজেলার শিবপুর গ্রামের এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে উত্তম কুমারের বিরুদ্ধে মামলা হয়। ওই দিনই তিনি আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করেন। জামিন নাকচ করে বিচারক তাকে জেলহাজতে পাঠানোর আদেশ দেন। তিনি ১৬দিন ধরে দিনাজপুর জেলা কারাগারে ছিলেন।

কারাধ্যক্ষ মোকাম্মেল হোসেন জানান, শনিবার উত্তম কুমার মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে অসুস্থ হয়ে পড়েন। তাকে কারাগার হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার সকালে চিকিৎসা চলাকালে তিনি মারা যান।

কারাধ্যক্ষ আরও জানান, প্রাথমিক ডাক্তারি পরীক্ষার পর তার পরিবার ময়নাতদন্ত না করার জন্য আবেদন করেন। মঙ্গলবার দুপুরে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..