শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৭:৩৩ অপরাহ্ন

শিরোনাম :
পৌর নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে প্রার্থীদের দৌড়-ঝাপ জেলের জালে ২৬ কেজি ওজনের কাতল, বিক্রি হলো ৩০ হাজার টাকায় কুড়িগ্রামের উলিপুর উপজেলায় কন্যা সন্তান জন্ম দেয়ায় পরিবারের খোঁজ খবর নেয়না স্বামী কুড়িগ্রামের কৃষকেরা ব্যস্ত সময় কাটাচ্ছেন ইরি-বোরো মৌসুমের ধানের বীজতলা তৈরিতে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় মাস্ক ব্যবহার না করায় জরিমানা ২২জনের সাংবাদিক মনিরুল ইসলামের কবিতা: প্রিয়া ঘোড়াঘাট থানা পুলিশের চেষ্টায় বাবা ফেরত পেল নিখোজ ১০ বছরের মাদ্রাসা ছাত্র হৃদয়কে খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ২ কেজি গাঁজা ও ৭ পিস ইয়াবা সহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার দুর্গাপুরে হেলথ এসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন উদ্যোগে নিয়োগ বিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি কুড়িগ্রামের উলিপুর উপজেলায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ পৌরসভা নির্বাচন করণীয় শীর্ষক মতবিনিময় সভা কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৮ কেজি গাঁজাসহ নারী আটক নেশার টাকা না পেয়ে সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যা নড়াইলে কালিয়া উপজেলা আ’লীগের সহ-সভাপতিকে কুপিয়ে হত্যার চেষ্টা আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কার’ বিজয়ী সাদাতকে পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা নড়াইল পৌর মেয়র আ’লীগ নেতা জাহাঙ্গীর বিশ্বাসের দাফন সম্পন্ন

খাগড়াছড়িতে ফ্রান্সে বিশ্বনবী স. এর ব্যাঙ্গ চিত্রের প্রতিবাদে আহলে সুন্নাত ওয়াল জামাত’ এর মানববন্ধন

সহঃবার্তা সম্পাদক
  • আপডেট সময় শুক্রবার ৩০ অক্টোবর, ২০২০
  • ৬৭ বার পঠিত

খাগড়াছড়িতে ফ্রান্সে রাস্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বিশ্বনবী স.এর ব্যাঙ্গ চিত্র প্রদর্শণের প্রতিবাদে মানববন্ধন করেছে আহলে সুন্নাত ওয়াল জামাত।

শুক্রবার(৩০অক্টোবর) সকাল ১০টায় জেলা শহেরর শাপলা চত্বরে আয়োজিত এ মানববন্ধন কর্মসুচীতে সভাপতিত্ব করেন, খাগড়াছড়ি পৌরসভার মেয়র ও আহলে সুন্নাত ওয়াল জামাত এর খাগড়াছড়ি জেলা সভাপতি মো: রফিকুল আলম।

এসময় বক্তব্য রাখেন, সংগঠেনর উপদেষ্ঠা মাওলানা আবু তাহের আনসারী, সংগঠনের সাধারণ সম্পাদক ও জেলা বার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এডভোকেট আক্তার উদ্দিন মামুন, খাগড়াছড়ি কেন্দ্রীয় শাহী জামে মসজিদের পেশ ঈমাম মাওলানা সালাহ উদ্দিন।

মানববন্ধনে বক্তাগণ বলেন, ফ্রান্স সরকার রাষ্ট্রীয়ভাবে পুলিশ পাহারায় মুহাম্মদ (সা.)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে বিশ্ব মুসলিমের কলিজায় আঘাত হেনেছে।

বক্তারা অবিলম্বে বাংলাদেশে ফ্রান্স দুতাবাস বন্ধ করে দেয়া,আন্তর্জাতিকভাবে মামলা দায়ের করার জন্য সরকারের নিকট দাবী জানান। অন্যথায় খাগড়াছড়ি থেকে ফ্রান্স দুতাবাস অভিমুখী লংমাচ করার হুশিয়ারী দেন। মানববন্ধন থেকে ফ্রান্স ও তার সহযোগী মিত্রদের পণ্য বর্জন করার জন্য মাসলিম উম্মাহকে উদাত্ত আহ্বান জানানো হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, আহলে সুন্নাত ওয়াল জামাতের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, ইসলামী ছাত্রসেনা, খানকার নেতৃবৃন্দ এবং মাদ্রাসার ছাত্রসহ সর্বস্তরেরর মুসল্লী ও রাসুল প্রেমিকগন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..