শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০১:২৬ অপরাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়ি-ঢাকা রুটে নতুন সংযোজন বিলাসবহুল গ্রীন লাইন সেবা পানছড়িতে ব্রীকফিল্ডে সন্ত্রাসী হামলা চকরিয়া-পেকুয়ায় বনের কাঠে তৈরী হচ্ছে অবৈধ ফিশিং বোট ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন কুড়িগ্রাম সদরে হেরোইনসহ ৩ যুবক আটক চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যাত্রীবেশে চলন্ত বাসে ডাকাতি, গুলিবিদ্ধসহ আহত ৯ রাজশাহীতে বালু তুলতে পদ্মা ভরাট করে রাস্তা নির্মাণ পৌর নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে প্রার্থীদের দৌড়-ঝাপ জেলের জালে ২৬ কেজি ওজনের কাতল, বিক্রি হলো ৩০ হাজার টাকায় কুড়িগ্রামের উলিপুর উপজেলায় কন্যা সন্তান জন্ম দেয়ায় পরিবারের খোঁজ খবর নেয়না স্বামী কুড়িগ্রামের কৃষকেরা ব্যস্ত সময় কাটাচ্ছেন ইরি-বোরো মৌসুমের ধানের বীজতলা তৈরিতে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় মাস্ক ব্যবহার না করায় জরিমানা ২২জনের সাংবাদিক মনিরুল ইসলামের কবিতা: প্রিয়া ঘোড়াঘাট থানা পুলিশের চেষ্টায় বাবা ফেরত পেল নিখোজ ১০ বছরের মাদ্রাসা ছাত্র হৃদয়কে

পলাশবাড়ীতে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত

সহঃবার্তা সম্পাদক
  • আপডেট সময় রবিবার ১ নভেম্বর, ২০২০
  • ৪১ বার পঠিত

পলাশবাড়ী উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে রবিবার গাইবান্ধার পলাশবাড়ীতে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে বঙ্গবন্ধু জাতীয় যুব দিবস পালিত হয়েছে। কর্মসূচীর মাঝে ছিল আলোচনা সভা ও প্রশিক্ষিত যুবকদের মাঝে ঋণ বিতরণ।

প্রথম পর্বের আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) মেরিনা আফরোজ। প্রশিক্ষিত যুবদের কর্মসংস্থান সৃষ্টি ও তাদের সাবলম্বী করার উপর গুরুত্বারোপ করে প্রধান অতিথির বক্তব্য রাখেন পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর প্রশাসক ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান। এছাড়াও আরও বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগম, রফিকুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতা, এশিয়ান টিভির উপজেলা প্রতিনিধি সাংবাদিক মাসুদার রহমান মাসুদ, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবু জাফর আহম্মেদ লঙ্কর, সহকারী যুব কর্মকর্তা হামিদুল ইসলাম, এনামুল হক স্বপন, ফজলুল করিম, আলমগীর মন্ডল সেলিম ও মুন্না মিয়া প্রমূখ।

শেষে প্রকল্পধারী মৎস্যচাষী, গাভী পালনকারী ও কম্পিউটার প্রশিক্ষণ প্রাপ্ত যুবক যথাক্রমে সিদ্দিকুর রহমান রাতুল, জয়নাল আবেদিন, মোস্তফা কামাল ও আমিনুল ইসলাম কে ৫০ হাজার টাকা করে ঋণের চেক বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..