শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:৪৭ পূর্বাহ্ন

শিরোনাম :
ঘোড়াঘাট থানা পুলিশের চেষ্টায় বাবা ফেরত পেল নিখোজ ১০ বছরের মাদ্রাসা ছাত্র হৃদয়কে খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ২ কেজি গাঁজা ও ৭ পিস ইয়াবা সহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার দুর্গাপুরে হেলথ এসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন উদ্যোগে নিয়োগ বিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি কুড়িগ্রামের উলিপুর উপজেলায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ পৌরসভা নির্বাচন করণীয় শীর্ষক মতবিনিময় সভা কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৮ কেজি গাঁজাসহ নারী আটক নেশার টাকা না পেয়ে সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যা নড়াইলে কালিয়া উপজেলা আ’লীগের সহ-সভাপতিকে কুপিয়ে হত্যার চেষ্টা আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কার’ বিজয়ী সাদাতকে পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা নড়াইল পৌর মেয়র আ’লীগ নেতা জাহাঙ্গীর বিশ্বাসের দাফন সম্পন্ন কক্সবাজারে মানুষ-হাতি সংঘাত নিরসন ও বন্য হাতি রক্ষায় করণীয় সচেতনতা সভা ফুলছড়িতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি ফুলবাড়ী‌তে স্বাস্থ্য সহকারী‌দের কর্মবির‌তি সাপাহারে ক্লিনিকে ভুল অপারেশনে প্রসূতির মৃত্যু! কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ২০২০ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন বিরামপুরের দিওড় ইউনিয়নে মালেক মন্ডলের মাস্ক বিতরণসহ সাহায্য সহযোগীতা চলমান

মাদারীপুরে জুয়ার আসর থেকে ৭ জুয়ারি আটক

মোঃ আমানুল্লাহ ফকির, মাদারীপুর জেলা প্রতিনিধি
  • আপডেট সময় বুধবার ৪ নভেম্বর, ২০২০
  • ৭২ বার পঠিত

মাদারীপুরের কালকিনি উপজেলার ডাসারে জুয়ার আসরে থানা পুলিশকে অভিযান চালিয়ে ৭ জুয়ারিকে আটক করেছে।

আজ বুধবার ভোররাতে উপজেলার নবগ্রাম এলাকার শশীকর গ্রামের একটি জুয়ার আসর থেকে তাদেরকে আটক করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, কালকিনি উপজেলার নবগ্রাম এলাকার দক্ষিন শশীকর গ্রামের একটি পরিত্যাক্ত ঘরে এবং আশপাশের গ্রামের স্থানীয় জুয়ারিরা জুয়ার আসর বসিয়ে আসছিল। এতে পার্শ্ববর্তী উপজেলার বিভিন্ন গ্রামের জুয়ারিরাও অংশগ্রহণ করতো।

গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ডাসার থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাবের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সনিয়ে ওই জুয়ার আসরে অভিযান চালায়।

এ সময় মোঃ ফরহাদ ঢালী, মোঃ জাকির হাওলাদার, ফরহাদ হাওলাদার, মোঃ শহিদুল সরদার, মিঠুন রায়, আসিফ তালুকদার ও রিফাত খান নামের ৭ জন জুয়ারিকে হাতেনাতে আটক করা হয়েছে।

পরে আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে মাদারীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, মাদক ও জুয়ার বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে নবগ্রাম এলাকার দক্ষিন শশীকর গ্রাম থেকে ৭ জন জুয়ারিকে আটক করা হয়েছে। এবং তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দিয়ে মাদারীপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..