শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০২:১৫ অপরাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়ি-ঢাকা রুটে নতুন সংযোজন বিলাসবহুল গ্রীন লাইন সেবা পানছড়িতে ব্রীকফিল্ডে সন্ত্রাসী হামলা চকরিয়া-পেকুয়ায় বনের কাঠে তৈরী হচ্ছে অবৈধ ফিশিং বোট ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন কুড়িগ্রাম সদরে হেরোইনসহ ৩ যুবক আটক চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যাত্রীবেশে চলন্ত বাসে ডাকাতি, গুলিবিদ্ধসহ আহত ৯ রাজশাহীতে বালু তুলতে পদ্মা ভরাট করে রাস্তা নির্মাণ পৌর নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে প্রার্থীদের দৌড়-ঝাপ জেলের জালে ২৬ কেজি ওজনের কাতল, বিক্রি হলো ৩০ হাজার টাকায় কুড়িগ্রামের উলিপুর উপজেলায় কন্যা সন্তান জন্ম দেয়ায় পরিবারের খোঁজ খবর নেয়না স্বামী কুড়িগ্রামের কৃষকেরা ব্যস্ত সময় কাটাচ্ছেন ইরি-বোরো মৌসুমের ধানের বীজতলা তৈরিতে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় মাস্ক ব্যবহার না করায় জরিমানা ২২জনের সাংবাদিক মনিরুল ইসলামের কবিতা: প্রিয়া ঘোড়াঘাট থানা পুলিশের চেষ্টায় বাবা ফেরত পেল নিখোজ ১০ বছরের মাদ্রাসা ছাত্র হৃদয়কে

গুরুদাসপুরে মাছ চুরির ঘটনায় আসামী গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

মোহাম্মদ আলী রাজশাহী ব্যুরোঃ
  • আপডেট সময় মঙ্গলবার ১০ নভেম্বর, ২০২০
  • ৩১ বার পঠিত

নাটোরের গুরুদাসপুরে মাছ চুরির আসামীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভুগি মাছ চাষী মোঃ বাবলু প্রাং। মঙ্গলবার সকালে উপজেলার মশিন্দা ইউনিয়নের মশিন্দা জাকেরের মোড় নামক স্থানে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

ভুক্তভুগি বাবলু প্রাং তার লিখিত বক্তব্যে বলেন , গত ২৬(অক্টোবর) বামনকোলা গ্রামের অভিযুক্ত মৃত হারান প্রাং এর ছেলে শহিদুল ইসলাম, মৃত-ছের আলীর ছেলে হেলাল হোসেন, বদর উদ্দিনের ছেলে বাবু আলী যোগ সাজস করে আমার অগোচরে আমার লীজকৃত পুকুরের দক্ষিনপাড়ে নেট ও বানা দিয়ে বেড়া দিয়ে মাছ শিকার করে। আমার পুকুরে চাষ করা রুই, কাতলা, সিলভার, মৃগেল, তেলাপিয়া, বাটা, পুঠি, হাঙ্গেরী মাছ গুলি অনুমান ১ থেকে ৩ কেজি পর্যন্ত ওজন হয়েছিলো। অভিযুক্তরা আনুমানিক ১২৫ মন মাছ চুরি করেছে যার আনুমানিক বাজার মুল্য ১১,০০,০০০/=টাকা। তবে এ ঘটনার দিনই(২৬ অক্টোবর) গুরুদাসপুর থানায় তিনি বাদি হয়ে ৪ জনের নামে একটি মামলা দায়ের করেন। এখন পর্যন্ত মামলার কোন আসামীকে গ্রেফতার করেনি পুলিশ। দ্রুত আসামীদের গ্রেফতার করে আদালতে প্রেরনের দাবি জানান তিনি।

ওই সংবাদ সম্মেলনে ভুক্তভুগি মাছ চাষি বাবলু প্রাংসহ স্থানীয় মাছ ব্যবসায়ী আলাল সরদার, চাষী কবির, হোসেন, আনোয়ার প্রমূখ বক্তব্য রাখেন। এছাড়াও এলাকার প্রায় ৩০ জন মাছ চাষী উপস্থিত থেকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং আসামীদের দ্রুত গ্রেফতারের দাবি জানা।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আঃ রাজ্জাক জানান, আসামীরা পলাতক থাকায় অভিযান চালানোর পরও গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে গ্রেফতারে জোড় তৎপরতা অব্যাহত আছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..