শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম :
ঘোড়াঘাট থানা পুলিশের চেষ্টায় বাবা ফেরত পেল নিখোজ ১০ বছরের মাদ্রাসা ছাত্র হৃদয়কে খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ২ কেজি গাঁজা ও ৭ পিস ইয়াবা সহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার দুর্গাপুরে হেলথ এসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন উদ্যোগে নিয়োগ বিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি কুড়িগ্রামের উলিপুর উপজেলায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ পৌরসভা নির্বাচন করণীয় শীর্ষক মতবিনিময় সভা কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৮ কেজি গাঁজাসহ নারী আটক নেশার টাকা না পেয়ে সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যা নড়াইলে কালিয়া উপজেলা আ’লীগের সহ-সভাপতিকে কুপিয়ে হত্যার চেষ্টা আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কার’ বিজয়ী সাদাতকে পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা নড়াইল পৌর মেয়র আ’লীগ নেতা জাহাঙ্গীর বিশ্বাসের দাফন সম্পন্ন কক্সবাজারে মানুষ-হাতি সংঘাত নিরসন ও বন্য হাতি রক্ষায় করণীয় সচেতনতা সভা ফুলছড়িতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি ফুলবাড়ী‌তে স্বাস্থ্য সহকারী‌দের কর্মবির‌তি সাপাহারে ক্লিনিকে ভুল অপারেশনে প্রসূতির মৃত্যু! কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ২০২০ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন বিরামপুরের দিওড় ইউনিয়নে মালেক মন্ডলের মাস্ক বিতরণসহ সাহায্য সহযোগীতা চলমান

খাগড়াছড়িতে রবি’র ম্যানেজারকে গলাকেটে হত্যার চেষ্টা

আল মামুন পার্বত্যাঞ্চল প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার ১২ নভেম্বর, ২০২০
  • ৩১ বার পঠিত

খাগড়াছড়িতে রবি কোম্পানীর স্থানীয় পরিবেশক আবু হানিফ নামে এক ম্যানেজারকে গলাকেটে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

বুধবার(১১নভেম্বর) রাত ১১টায় খাগড়াছড়ি সদরের নামার বাজার এলাকার বাসার পার্শ্ব থেকে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

পুলিশ জানায়, আবু হানিফ মোবাইল নেটওয়ার্ক সেবাদানকারী রবি’র স্থানীয় পরিবেশকের ব্যবস্থাপক হিসেবে কাজ করতেন। খাগড়াছড়ি বাজারের একটি বিল্ডিংয়ে বসবাস করতেন।

বুধবার রাতে তাকে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে হাপাতালে নিয়ে আসে।উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মুহম্মদ রশীদ জানান, এ ঘটনায় এখনও কোন অভিযোগ দেয়নি।

তবে কী কারণে এ ঘটনা ঘটতে পারে পুলিশ তা তদন্ত করছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..