শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৯:০৯ পূর্বাহ্ন

শিরোনাম :
ঘোড়াঘাট থানা পুলিশের চেষ্টায় বাবা ফেরত পেল নিখোজ ১০ বছরের মাদ্রাসা ছাত্র হৃদয়কে খুলনা মহানগর পুলিশের মাদক বিরোধী অভিযানে ২ কেজি গাঁজা ও ৭ পিস ইয়াবা সহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার দুর্গাপুরে হেলথ এসিস্ট্যান্ট অ্যাসোসিয়েশন উদ্যোগে নিয়োগ বিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্মবিরতি কুড়িগ্রামের উলিপুর উপজেলায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ পৌরসভা নির্বাচন করণীয় শীর্ষক মতবিনিময় সভা কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৮ কেজি গাঁজাসহ নারী আটক নেশার টাকা না পেয়ে সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যা নড়াইলে কালিয়া উপজেলা আ’লীগের সহ-সভাপতিকে কুপিয়ে হত্যার চেষ্টা আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কার’ বিজয়ী সাদাতকে পুলিশের পক্ষ থেকে সংবর্ধনা নড়াইল পৌর মেয়র আ’লীগ নেতা জাহাঙ্গীর বিশ্বাসের দাফন সম্পন্ন কক্সবাজারে মানুষ-হাতি সংঘাত নিরসন ও বন্য হাতি রক্ষায় করণীয় সচেতনতা সভা ফুলছড়িতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি ফুলবাড়ী‌তে স্বাস্থ্য সহকারী‌দের কর্মবির‌তি সাপাহারে ক্লিনিকে ভুল অপারেশনে প্রসূতির মৃত্যু! কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ২০২০ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন বিরামপুরের দিওড় ইউনিয়নে মালেক মন্ডলের মাস্ক বিতরণসহ সাহায্য সহযোগীতা চলমান

খুলনা মহানগরির নতুন বাজারে চিংড়িতে জেলি পুশ : ৭ জনের কারা দন্ড, ৫০ হাজার টাকা জরিমানা

মোঃ মাইনুল ইসলাম,খুলনা প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার ১৩ নভেম্বর, ২০২০
  • ৬৫ বার পঠিত

খুলনা মহানগরীর নতুন বাজার লঞ্চ ঘাট এলাকায় একটি চিংড়ি সরবরাহকারী মাছের ঘরে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ৭ জনের দন্ড, ৫জনকে ৮০ হাজার টাকা জরিমানা করেছে।

১২ নভেম্বর রাতে চিংড়িতে জেলি পুশ করার দায়ে এই দন্ড প্রদান ও জরিমানা করেন খুলনা জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

জানা গেছে, খুলনা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেনের নির্দেশে ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. ইউসুফ আলীর তত্বাবধানে ১২ নভেম্বর রাতে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত নতুন বাজার লঞ্চ ঘাট এলাকার মেসার্স কয়রা ফিস ট্রেডার্সে অভিযান চালায়। এসময় রপ্তানিযোগ্য চিংড়িতে জেলি পুশ করার দায়ে দুইজনকে এক মাসের ও তিনজনকে সাত দিনের কারাদন্ড এবং একজনকে ৩০ হাজার টাকা ও চারজনকে পাঁচ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকা অর্থ দন্ড করা প্রদান করা হয়।

আসামীরা হলেন নিরব বকুল (৩৮), খোকন মোল্লা (২৩), কামরুল গাজী (৩৭) মো: কাওছার ইসলাম (২৩), নাঈমুল হাসান সজীব (২৪)।অভিযানে জব্দকৃত দেড়মণ চিংড়ি আইনগত/বিধিগতভাবে ধ্বংস করা হয়।

অভিযানে নেতৃত্ব প্রদান করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রাকিবুল হাসান ও দেবাশীষ বসাক। অভিযানের সময় উপস্থিত ছিলেন খুলনা মৎস্য পরিদর্শন ও মান নিয়ন্ত্রণ, কোস্টগার্ড ও খুলনা সদর থানা পুলিশ। উক্ত অভিযানের বিষয়ে বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ হেলাল হোসেন বলেন, চিংড়ি বাংলাদেশের রপ্তানি আয়ের অন্যতম উৎস, তাই এ বিষয়ে খুলনা জেলা প্রশাসন জিরো টরালেন্স নীতিতে রয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..