বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম :
নেতা হলে এমন নেতা হওয়ায় উচিত ঘোড়াঘাটে ১০ বছরের মাদ্রাসা ছাত্র হৃদয় কে খুজে পাওয়া যাচ্ছে না একাত্তর ইন্টিগ্রেশন ব্রয়লার খামারীদের প্রশিক্ষন শেষে পুরস্কার বিতরণ কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলায় বিশ্ব এন্টি মাইক্রোবিয়াল সচেতনতা সপ্তাহ পালিত পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিপ্লবের সাংবাদিকদের সাথে মতবিনিময় দুর্গাপুর ইয়াবা সেবনের দায়ে পৌর যুবদল ও সৈনিক লীগের সভাপতি গ্রেপ্তার ধামইরহাটে মুজিববর্ষে ১৫০ গৃহহীন পাচ্ছে নতুন ঘর, দেখছে নতুন করে বাঁচার স্বপ্ন খুলনায় নারী কাস্টমস কর্মকর্তার দুদকের মামলায় ১৩ বছর জেল কুড়িগ্রামে শ্রী রামকৃষ্ণ আশ্রম উদ্বোধন কুড়িগ্রামের উলিপুর উপজেলায় বাসের ধাক্কায় ১ শিশুর মৃত্যু নড়াইলে কিশোরীদের অংশগ্রহণে নবান্ন উৎসব পালিত গোদাগাড়ীতে গোদ রোগের উপর সামাজিক উদ্বুদ্ধকরণ সভা ঘোড়াঘাটে ৫ হাজার টাকা জরিমানা গুনতে হলো চিকিৎসকে খুলনা থেকে প্রকাশিত একটি দৈনিক পত্রিকায় প্রকাশিত সংবাদে প্রতিবাদ নোয়াখালীতে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে হতদরিদ্রের ৩৫লক্ষ টাকা আত্মসাৎ’র অভিযোগ

সুন্দরগঞ্জে সড়ক দূর্ঘটনায় পল্লী চিকিৎসক নিহত, আহত-১

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার ২০ নভেম্বর, ২০২০
  • ৩৫ বার পঠিত


গাইবান্ধার সুন্দরগঞ্জে গ্রামীণ বিশ্বরোডে পাঁচগাছী শান্তিরাম গ্রামের ফোরকানিয়া নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মনোয়ারুল ইসলাম (৪৩) নামে মোটরসাইকেল আরোহী পল্লী চিকিৎসক নিহত ও চালক সাংবাদিক আলাউদ্দিন মজুমদার শাহিন (৩৬) আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ২০ নভেম্বর শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে সুন্দরগঞ্জ-গাইবান্ধা গ্রামীণ বিশ্বরোডে এ দুর্ঘটনা ঘটে। ঘটনার সময় একটি পুলিশ ভ্যান কঞ্চিবাড়ি থেকে সুন্দরগঞ্জ থানা অভিমূখে যাবার পথে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী ইজিবাইককে সাইড দিতে গিয়ে পুলিশ ভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেল আরোহীদ্বয় আহত হলে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর অবস্থা গুরুত্বর হওয়ায় চিকিৎসক মনোয়ারুল ইসলামকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মনোয়ারুলকে মৃত ঘোষণা করেন।

পল্লী চিকিৎসক মনোয়ারুল উপজেলার দহবন্দ ইউনিয়নের পশ্চিম ঝিনিয়া গ্রামের আবুল হোসেন সরদারের ছেলে ও আলাউদ্দিন মজুমদার শাহিন পৌরশহরের বিশিষ্ট ব্যবসায়ি বারেক মজুমদারের ছেলে এবং দৈনিক মানচিত্র পত্রিকার উপজেলা প্রতিনিধি। শাহিনকে সন্ধ্যা ৭টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..