পলাশবাড়ীতে ট্রাক চাপায় এক মাদ্রাসা শিক্ষার্থী নিহত

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি
প্রকাশিত: ৩:৩৪ অপরাহ্ন, ২১ অক্টোবর ২০২১ | আপডেট: ৬:০৮ অপরাহ্ন, ৩০ নভেম্বর ২০২১

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের বেঙ্গুলিয়া বাজার নামক স্থানে ট্রাক চাপায় পিষ্ট হয়ে ইসমাইল (১০) নামে এক মাদ্রাসা শিক্ষার্থী নিহত হয়েছে। ঘটনাটি ঘটেছে ২১ অক্টোবর বৃহস্পতিবার সকাল সাড়ে নয় ঘটিকার সময়।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে বাইসাইকেলে করে ইসমাইল (১০) বাবার ব্যবসা প্রতিষ্ঠান খোলার জন্য স্থানীয় বেঙ্গুলীয়া বাজারে আসে এবং দোকান খুলে সকাল আনুমানিক সাড়ে নয়টার সময় বাড়ি যাবার পথে বাজারের পাশ্বেই দ্রুতগামী ইটবাহী ভাই-বোন এন্টারপ্রাইজ ঢাকা-মেট্রো-ঝ-১১ ২৫৭২ ট্রাক চাপায় ঘটনাস্থলেই সে নিহত হয়।

নিহত ইসমাইল (১০) নয়আনা নওদা গ্রামের খলিল সাইকেল মেকারের ছেলে। সে দ্বিতীয় শ্রেণির ছাত্র। তার এমন মর্মান্তিক মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে। স্থানীয়রা ঘাতক ট্রাক ও চালক'কে আটক করে পলাশবাড়ী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে চালক মো. আজাদুর রহমান (৩৫), পিতা-দুদু মিয়া, গ্রাম- মুরাদপুর, থানা-শিবগঞ্জ, জেলা-বগুড়া'কে আটক করে থানায় নিয়ে এসেছে। 

পলাশবাড়ী থানার ডিউটি অফিসার জিয়ারুল ইসলাম সড়ক দূর্ঘটনায় মাদ্রাসা শিক্ষার্থী নিহত ও চালকসহ ট্রাকটিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ রানা জানান, এঘটনায় থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।