মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১২:১৬ অপরাহ্ন

শিরোনাম :
কুড়িগ্রাম থানা পুলিশ বাস উপহার পেল আইজিপি কর্তৃক কুড়িগ্রামের রাজারহাট থানায় মাস্ক না পরায় জরিমানা১৮ ঘোড়াঘাট ৪ নং ইউপি’র তরুন উদ্যোক্তা নূরনবী এবার সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী পৌরসভা নির্বাচন ২০২০, মেয়র প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতিক পেলেন যারা ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ সাঘাটায় মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই অনুষ্ঠিত দূর্গাপুরে কৃষক লীগের উদ্যোগে প্রান্তিক কৃষকদের কৃষি বীজ বিতরণ কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২০ পালিত কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় অটো থেকে ছিটকে নারী মৃত্যু ১ সাপাহারে মার্কেন্টাইল ব্যাংকের এজেন্ট শাখার শুভ উদ্বোধন আলোর পথযাত্রী’ সহায়তায় সুস্থ হলেন ভ্যান চালক নাছের ধামইরহাটে দার্জিলিং জাতের কমলার চারা রোপন ধামইরহাটে জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ বাংলা চ্যানেল পাড়ি দিয়েছেন একসঙ্গে ৪৩ জন সাঁতারু র‍্যাবের অভিযানে চকরিয়ায় বাস ডাকাতির ঘটনায় ৬ ডাকাত গ্রেফতার

ফেইসবুকে পোষ্ট দেখে অসহায় পরিবারটির পাশে দাড়ালেন ইন্ডাস্ট্রিয়াল শাইলা সাবরিন

মেহেদি হাসান শাওন ফুলবাড়ি, দিনাজপুর প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার ১৫ নভেম্বর, ২০২০
  • ৫৪ বার পঠিত

সেই দরিদ্র অসহায় পরিবারটির পাশে দাড়ালেন পিপি প্লাষ্টিক পাইপ ইন্ডাস্ট্রির ব্যাবস্থাপনা পরিচালক, বিশিষ্ট্র ব্যবসায়ী ও সমাজ সেবক, দুখি মানুষের সহসা শাইলা সাবরিন।

রোববার দুপুরে ফুলবাড়ী পৌর এলাকার পুর্ব কাঁটাবাড়ী গ্রামে তাদের বাড়ীতে এসে খোজঁ খবর নেন এবং ওই পরিবারটিকে আর্থিক সহযোগিতা করেন।
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পুর্ব কাঁটাবাড়ী গ্রামের এক অসহায় দরিদ্র পরিবারকে নিয়ে গত ৫ নভেম্বর “হামার খবর কেউ রাখেনা,এতো কষ্ট আর সয্য করবা পারিনা” শিরনামে দৈনিক পত্রিকা,বিভিন্ন অনলাইন পোটালসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ওই সময় বিষয়টি পিপি প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ব্যাবস্থাপনা পরিচালক বিশিষ্ট্র ব্যবসায়ী ও সমাজ সেবক শাইলা সাবরিন তার ফেইসবুকে দেখতে পেলে, তাদের কষ্টের কথা জানতে পেরে তার হৃদয় কেঁদে উঠে। পরে তিনি ওই প্রতিবেদকের সাথে ফেইসবুকে যোগাযোগ করে কথা বলেন এবং ওই পরিবারটির ঠিকানা সংগ্রহ করে রোববার তাদের সাহায্যের জন্য দ্রুত ঢাকা থেকে ছুটে এসে, ওই অসহায় পরিবারটির পাশে দাড়িয়ে তাদের খোজঁ খবর নেন এবং তার ব্যাক্তিগত তহবিল থেকে নগদ এক লক্ষ্য টাকা ওই অসহায় পরিবারটির হাতে তুলে দেন।

সমাজ সেবক শাইলা সাবরিন বলেন, তিনি সব সময় অসহায়, দরিদ্র,অবহেলিত মানুষের পাশে দাড়িয়ে কাজ করেন। দুখি মানুষের কষ্ট তিনি সয্য করতে পারেননা,সে কারনে মানুষের কষ্ট দেখলেই তিনি সেখানে ছুটে যান তাদের পাশে দাড়াতে। তিনি বলেন আমরা যে যার জায়গা থেকে সবাই নিজ নিজ সাধ্য মতো মানুষের সাহায্যে এগিয়ে আসতে পারি। তাই তিনি সমাজের প্রতিটি বিত্তবানদের, অসহায় পরিবার গুলোর পাশে দাড়ানোর আহব্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিন,সহকারী কমিশনার ভূমি কানিজ আফরোজ,পিপি প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ডেপুটি জেনারেল ম্যানেজার মাজেদ জাহাঙ্গীর আলম,ন্যাশনাল সেলস ম্যানেজার ডি এম সাকলায়েন,এইচ আর এন্ড এডমিন সাদিদ মাহ্মুদ,সাবিহা সুলতানা,হেড অফ ডিও রাজিকুল হাসান,একাউন্ট এক্সিকিউটিভ মোস্তফা জামাল প্রমুখ। পরে তারা উপজেলা সভা কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..