রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৪:৩৫ পূর্বাহ্ন

শিরোনাম :
দীঘিনালায় পার্বত্য প্রেসক্লাব ও সবুজ পাতার দেশ’র উদ্যোগে দুই গৃহহীনের ঘর নির্মাণ যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য বুড়িগঙ্গায় ভাসিয়ে দিতে চায় তাদের বঙ্গোপসাগরে ভাসিয়ে দিতে মুক্তিযুদ্ধের চেতনার মানুষ প্রস্তুত নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র পেলো এতিম শিশু, বেদেপল্লী ও মানসিক ভারসাম্যহীনরা রংপুরের পীরগঞ্জে চাকুরী দেওয়ার নামে টাকা আত্মসাৎ উলিপুরে কবর দখল করে বসতঘর নির্মাণ কুড়িগ্রামে দলিত ও বঞ্চিত সম্প্রদায়কে আদমশুমারী-২০২১ এ অন্তর্ভুক্তির দাবিতে মানববন্ধন কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় শিল্পী সমিতির কমিটি গঠিত কুড়িগ্রামে নাগেশ্বরী ও ফুলবাড়ী উপজেলার পুলিশের মাদকবিরোধী অভিযানে গাঁজা ও হিরোইন সহ ১ মাদক ব্যবসায়ী আটক দীঘিনালায় জায়গা-জমি সংক্রান্ত পারিবারিক কলহে যুবকের মৃত্যু নওগাঁর সাপাহারে ফেন্সিডিল সহ যুবক আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ-বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা মুজিববর্ষ উপলক্ষে নড়াইলে ফুটবল খেলায় মহাজন একাদশ চ্যাম্পিয়ন দীঘিনালায় বিরল রোগ আক্রান্ত ১০বছরের শিশু আরিফ বাঁচতে চায় দিনাজপুরে এন্টি টেররিজম ইউনিট কর্তৃক জঙ্গী সংগঠন আল্লাহর দলের আঞ্চলিক প্রধান আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচন সুষ্ঠু হবে-নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম

বঙ্গবন্ধু গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্টে খেলার সুযোগ না পেয়ে রাজশাহীতে যুব ক্রিকেটারের আত্মহত্যা

মোহাম্মদ আলী রাজশাহী ব্যুরোঃ
  • আপডেট সময় রবিবার ১৫ নভেম্বর, ২০২০
  • ৩০ বার পঠিত

বঙ্গবন্ধু গোল্ডকাপ অনূর্ধ্ব ১৯ দলে খেলার সুযোগ না পেয়ে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে সজিব হোসেন নামের এক যুব ক্রিকেটার। শনিবার দিবাগত রাতে নিজের শয়ন কক্ষে বাড়ির সবার অগোচরে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে সে। সজিব হোসেনের বাড়ি রাজশাহীর দুর্গাপুর উপজেলার ঝালুকা গ্রামে। ওই গ্রামের মোরশেদ আলীর পুত্র সে।সজিব এর আগে জাতীয় পর্যায়ে অনূর্ধ্ব ১৭ দলের হয়ে বাংলাদেশের পক্ষে শ্রীলঙ্কা, ভারত সহ বিভিন্ন দেশ সফর করেছে।

জানা গেছে, সজিব হোসেন সহ ৪৬ জন ক্রিকেটারকে নিয়ে বিকেএসপিতে ক্যাম্পেইন শুরু হয়েছিলো এ বছরের প্রথম দিকে। পরে সেখান থেকে বাছাই করে ২৮ জনের একটি দল ঠিক করে প্রশিক্ষণের জন্য মনোনীত করা হয়। ২৮ জনের মধ্য থেকে বাছাই করে ১৫ জনের একটি জাতীয় দল গঠনের কথা জানিয়েছিল টিম ম্যানেজার সাজ্জাদ হোসেন। কিন্তু ভালো পারফর্ম থাকা সত্বেও বঙ্গবন্ধু গোল্ডকাপ অনূর্ধ্ব ১৯ দলে খেলার জন্য সজিব হোসেনকে রাখা হয়নি।

ক্রিকেটার সজিব হোসেনের চাচাতো ভাই মোফাজ্জল হোসেন জানান, অনূর্ধ্ব ১৭ দলের হয়ে এর আগে সবজি শ্রীলঙ্কা, ভারত সহ বিভিন্ন দেশে জাতীয় পর্যায়ে ভালো খেলে কৃতিত্বের স্বাক্ষর রেখেছে। ভালো পারফরম্যান্স থাকা সত্বেও রাজনৈতিক বিবেচনায় সজিব সহ অনেককেই আসন্ন বঙ্গবন্ধু গোল্ডকাপ আসরের বাইরে রাখতে এভাবে প্রশিক্ষণের বাইরে রাখা হয়েছে। এ কারনে মানসিক ভাবে অনেকটা ভেঙে পড়েছিল সজিব। কিন্তু বাড়ির কাউকে সেটা বুঝতে না দিয়ে শনিবার দিনগত রাতে নিজের শয়ন কক্ষে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে সে। পরেরদিন সকালে সজিবের কোন সাড়াশব্দ না পেয়ে ঘরের জানালা দিয়ে তাকে ঝুলন্ত অবস্থা দেখতে পেয়ে থানায় খবর দেয়া হয়।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসমত আলী জানান, খবর পেয়ে শনিবার দুপুরে ঝালুকা গ্রামে গিয়ে ক্রিকেটার সজিব হোসেনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। পারিবারিক ভাবে আপত্তি না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এ ব্যাপারে থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে। এদিকে, ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাজশাহী জেলা পুলিশের পুঠিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..