রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:১০ পূর্বাহ্ন

শিরোনাম :
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ অসহায়-দুস্থের মাঝে খাদ্যসামগ্রী ও হাইজিন কিট বিতরণ উলিপুর উপজেলায় বেতন বৈষম্য দাবিতে কর্মবিরতি পালিত কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৫ বছরের শিশুকে ধর্ষণ ৩দিন ব্যাপী অ্যাডভোকেসি,লবিং এবং নিগোসিয়েশন প্রশিক্ষণ উদ্বোধন কুড়িগ্রামে ২ হাজার হত দরিদ্র নারীদের মধ্যে স্বাস্থ্যসম্ম উপকরণ বিতরণ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে কালিয়ায় মানববন্ধন অনুষ্ঠিত আগামী ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে সম্ভাব্য ০৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাইদুর রহমান সাজু দুর্গাপুরে ডিবি পুলিশের অভিযানে ১’শ ফেন্সিডিলসহ বোতলসহ গ্রেপ্তার ২ দুর্গাপুরে কয়লা ভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু খাগড়াছড়ি-ঢাকা রুটে নতুন সংযোজন বিলাসবহুল গ্রীন লাইন সেবা পানছড়িতে ব্রীকফিল্ডে সন্ত্রাসী হামলা চকরিয়া-পেকুয়ায় বনের কাঠে তৈরী হচ্ছে অবৈধ ফিশিং বোট ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন কুড়িগ্রাম সদরে হেরোইনসহ ৩ যুবক আটক

রাজশাহী জেলার শ্রেষ্ঠ মৎস্য কর্মকর্তা নির্বাচিত হলেন গোদাগাড়ীর শামশুল করিম

মোঃ আব্দুল বাতেন, গোদাগাড়ী, (রাজশাহী) প্রতিনিধি
  • আপডেট সময় সোমবার ১৬ নভেম্বর, ২০২০
  • ৩৫ বার পঠিত

বার্ষিক কর্মসম্পাদক চুক্তি (এপিএ) ও শুদ্ধচর্চার ২০১৯-২০২০ বছরের লক্ষমাত্র অর্জনে বিশেষ ভূমিকা রাখায় কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরুপ রাজশাহী জেলার ৯টি উপজেলার মধ্যে গোদাগাড়ী সিনিয়র উপজেলা মৎস্য কর্তকর্তা মোঃ শামশুল করিমকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ট মৎস্য কর্মকর্তা হিসেবে ঘোষণা করা হয়েছে। সেই সাথে তিনার ভূয়সী এই কাজের জন্য সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

সোমবার দুপুরে রাজশাহী বিভাগীয় মৎস্য অদিদপ্তরের উপ-পরিচালকের কার্যালয়ে মাসিক সমন্বয় সভায় এই সম্মাননা প্রদান করা হয়।

রাজশাহী বিভাগীয় উপ-পরিচালক মো: তোফাজ উদ্দীন আহমেদ, জেলা মৎস্য কর্মকর্তা অলক কুমার সাহা, প্রকল্প পরিচালক মো: কামরুল হাসান ও ইউনিয়ন পরিচালক আবুল কালাম আজাদ গোদাগাড়ী সিনিয়র মৎস্য কর্মকর্তা শামশুল হককে এই সম্মাননা তুলে দেন।

গোদাগাড়ী উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো: শামশুল হক তার প্রতিক্রীয়ায় বলেন, আমি মৎস্য খাতে উন্নয়নের জন্য নিরলস ভাবে কাজ করার চেষ্টা করেছি। গোদাগাড়ী উপজেলায় মাছের ঘাটতি পূরণ করে বাইরে বিভিন্ন জেলায় যাচ্ছে। এই উপজেলায় মৎস্য চাষে বিপ্লব ঘটেছে। আগামী দিনে এর ধারাবাহিকতা ধরে রাখতে হবে। তিনি এই সম্মাননা পেয়ে আনন্দিত এবং ভবিষ্যতে এমন কাজে আরো উৎসাহ পাবেন বলে জানান।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..