বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০২:২১ পূর্বাহ্ন

শিরোনাম :
সুন্দরবনের জামতলা থেকে ফাঁদ সহ পাঁচ হরিণ শিকারীকে আটক করেছে বনবিভাগ শীতার্থদের মাঝে ঘোড়াঘাট ইউএনও’র কম্বল বিতরণ রাজশাহীতে রাটা’র প্রথম সভা: সভাপতি আজাদ, সম্পাদক শরিফুল পলাশবাড়ীতে পাট বীজ চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে গাঁজা ও ফেনসিডিলসহ আটক-২ পুঠিয়া পৌর নির্বাচনে মেয়র পদে ৪ জন ও কাউন্সিলর পদে ৩৮ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল ভাস্কর্য বাঁচিয়ে রাখে একটি জাতির ইতিহাস ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল সাপাহারে স্টার ডেকোরেট এর উদ্যেগে মাস্ক বিতরণ পুঠিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি কালিয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নড়াইল পৌর মেয়রের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত সাপাহারে মানবিক বাংলাদেশ সোসাইটির উদ্যগে মাস্ক বিতরণ নড়াইল ও কালিয়া পৌর নির্বাচনে মেয়র পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশীদের আবেদন কুড়িগ্রাম থানা পুলিশ বাস উপহার পেল আইজিপি কর্তৃক

দুর্গাপুর থানার এস আই সাইফুল ক্লোজড

এম আঃ বাতেন রাজশাহী প্রতিনিধিঃ
  • আপডেট সময় সোমবার ১৬ নভেম্বর, ২০২০
  • ১২৫ বার পঠিত


রাজশাহীর দুর্গাপুর থানার সেই বিতর্কিত উপ পরিদর্শক (এসআই) সাইফুল ইসলামকে অবশেষে ক্লোজ করা হয়েছে। রাজশাহীর পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেন চৌধুরী পিপিএম, বিপিএম রোববার এ আদেশ দিয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসমত আলী।

জানা গেছে, এ বছরের এপ্রিলে দুর্গাপুর থানায় যোগদান করেন এস আই সাইফুল ইসলাম। এর আগে তিনি গোদাগাড়ী থানায় ছিলেন। সেখানে থাকা অবস্থাতেও বিতর্কিত কর্মকান্ডের কারণে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছিলো তাকে। পরে তদবির করে দুর্গাপুর থানায় পোস্টিং নেন এস আই সাইফুল। এই থানাতেও নানা বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়ে পড়েন এসআই সাইফুল।

এ ঘটনায় রাজশাহীর পুলিশ সুপার ও রাজশাহী রেঞ্জের ডিআইজির কাছে লিখিত অভিযোগ করেন অনেকেই। অবশেষে রোববার দুপুরে তাকে থানা থেকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়।

বিষয়টি নিশ্চিত করে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসমত আলী বলেন, প্রশাসনিক কারণে তাকে থানা থেকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়েছে। এর বেশি আমার জানা নেই।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..