সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:২৯ পূর্বাহ্ন

শিরোনাম :
খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতির নির্বাচন: সভাপতি হাজী কাশেম, সেক্রেটারী মনির আহমদ শেখ হাসিনার নেতৃত্বে প্রতিক্রিয়াশীল চক্রের বিরুদ্ধে প্রগতিবাদীদের রুখে দাঁড়াতে হবে নড়াইলে ইঞ্জিনিয়ারিং কলেজের অধিগ্রহণকৃত জমির ন্যায্য মূল্যের দাবিতে সংবাদ সম্মেলন পরীক্ষার দাবিতে হাবিপ্রবি শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধ কুড়িগ্রামে প্রতিবন্ধী বিদ্যালোগুলো এমপি ভূক্ত করার দাবীতে মানববন্ধন রাকিবুল হাসান মানিকছড়িতে ইফা’র কাশেম’র ক্ষমতার অপব্যাবহার ও অর্থ-আত্মসাৎসহ নানা অভিযোগ, পর্ব-১ ধামইরহাটে ভেজাল বিরোধী অভিযানে বিভিন্ন স্থানে অর্থদন্ড, জনমনে স্বস্তি পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি আবু বকর প্রধানের নির্বাচনী প্রচার ও উঠান বৈঠক অনুষ্ঠিত সাপাহারে ক্লিনিক ব্যাবসার ভোগান্তি হতে প্রতিকার চান সাধারণ মানুষ পৌর নির্বাচনে ফুলবাড়ীতে নৌকার প্রার্থী খাজা মঈন উদ্দিন চিশতি নড়াইলে কৃষকদের মাঝে বিনামূল্যে ধান বীজ বিতরণ সাপাহারে মানবিক বাংলাদেশ এর বার্ষিক সম্মেলনের শুভ উদ্বোধন সাপাহারে বীর মুক্তযোদ্ধার রাষ্ট্রীয় মর্যাদায় দাফন চকরিয়ায় জমি বিরোধে ছাত্রলীগ নেতা খুন:আটক-১ গভীর রাতে শীতার্তদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন ইউএনও

পুঠিয়ায় পূর্ব শত্রুতার জেরে ৫শ টি পেঁয়ারা ও মাল্টা গাছ কেটে ফেলে দূর্বৃত্তরা

মোহাম্মদ আলী,রাজশাহী ব্যুরো
  • আপডেট সময় বুধবার ১৮ নভেম্বর, ২০২০
  • ৬৫ বার পঠিত

পূর্ব শত্রুতার জেরে এক কৃষকের প্রায় দেড় বিঘা জমিতে লাগানো ২৫০টি পেঁয়ারা গাছ এবং ২৫০টি মাল্টা গাছ কেটে সাবাড় করে দেয়ার ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত রাতে রাজশাহীর পুঠিয়া উপজেলার শিবপুর হাট উত্তরপাড়ার মাঠে এ ঘটনা ঘটিয়েছে দূর্বৃত্তরা। কৃষক ইউপি সদস্য আব্দুল মালেক উপজেলার জায়গীরপাড়া গ্রামের মৃত বয়েন উদ্দিনের ছেলে।

অশ্রুসজল চোখে তিনি জানান, ১৪ মাস আগে মাঠের দেড় বিঘা জমিটি বাণিজ্যিক ভিত্তিতে পেয়ারা ও মাল্টা চাষের উদ্দ্যেশ্যে ৫শ টি গাছ লাগাই। গাছগুলিতে পেয়ারাও ধরেছে। কিছু দিনের মধ্যেই সেগুলি বাজারজাত করা যেত। এর বাজার দর আনুমানিক ৭ থেকে ১০ লাখ টাকার পেঁয়ারা বিক্রয় করতাম।

কিন্তু পেয়ারা ও মাল্টা গাছ গুলোর সাথে এমন শত্রুতা করা হলো। তিনি বলেন আমার সাথে কারো কোন ব্যক্তিগত শত্রুতা নেই। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ করেছি। পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন বিষয়টি খুবই দুঃখজনক। রাতের আধারে কে বা কারা গাছ গুলো কেটেছে তা আমরা তদন্ত করে আইননুসারে ব্যবস্থা নিব ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..