রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৭:১২ পূর্বাহ্ন

শিরোনাম :
দীঘিনালায় পার্বত্য প্রেসক্লাব ও সবুজ পাতার দেশ’র উদ্যোগে দুই গৃহহীনের ঘর নির্মাণ যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য বুড়িগঙ্গায় ভাসিয়ে দিতে চায় তাদের বঙ্গোপসাগরে ভাসিয়ে দিতে মুক্তিযুদ্ধের চেতনার মানুষ প্রস্তুত নড়াইলে স্বপ্নের খোঁজে ফাউন্ডেশনের উদ্যোগে শীতবস্ত্র পেলো এতিম শিশু, বেদেপল্লী ও মানসিক ভারসাম্যহীনরা রংপুরের পীরগঞ্জে চাকুরী দেওয়ার নামে টাকা আত্মসাৎ উলিপুরে কবর দখল করে বসতঘর নির্মাণ কুড়িগ্রামে দলিত ও বঞ্চিত সম্প্রদায়কে আদমশুমারী-২০২১ এ অন্তর্ভুক্তির দাবিতে মানববন্ধন কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় শিল্পী সমিতির কমিটি গঠিত কুড়িগ্রামে নাগেশ্বরী ও ফুলবাড়ী উপজেলার পুলিশের মাদকবিরোধী অভিযানে গাঁজা ও হিরোইন সহ ১ মাদক ব্যবসায়ী আটক দীঘিনালায় জায়গা-জমি সংক্রান্ত পারিবারিক কলহে যুবকের মৃত্যু নওগাঁর সাপাহারে ফেন্সিডিল সহ যুবক আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ-বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা মুজিববর্ষ উপলক্ষে নড়াইলে ফুটবল খেলায় মহাজন একাদশ চ্যাম্পিয়ন দীঘিনালায় বিরল রোগ আক্রান্ত ১০বছরের শিশু আরিফ বাঁচতে চায় দিনাজপুরে এন্টি টেররিজম ইউনিট কর্তৃক জঙ্গী সংগঠন আল্লাহর দলের আঞ্চলিক প্রধান আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচন সুষ্ঠু হবে-নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম

তৃতীয় বিয়ে ভাঙতে যাচ্ছে কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী

অনলাইন ডেস্ক
  • আপডেট সময় বুধবার ১৮ নভেম্বর, ২০২০
  • ৬২ বার পঠিত
তৃতীয় বিয়ে ভাঙতে যাচ্ছে কলকাতার প্রথমসারির অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর তৃতীয় বিয়ে ভাঙতে যাচ্ছে কলকাতার প্রথমসারির অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর

তৃতীয় বিয়ে ভাঙতে যাচ্ছে কলকাতার প্রথমসারির অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর। টলিপাড়ার অন্দরে কান পাতলেই তেমনটাই শোনা যাচ্ছে। একের পর এক ঝড় বয়ে চলেছে শ্রাবন্তী জীবনে। তবে সত্যি কি মিথ্যা তা এখনও জানা যায়নি। তবে আলাদা থাকার কথা তারা দু’জনেই স্বীকার করে নিয়েছেন। তার উপর আবার ইনস্টা- পোস্ট থেকে ছবি ডিলিট হওয়ার পর থেকেই গুঞ্জন ক্রমশ বাড়ছে। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ এখন শ্রাবন্তীর উপরে।

সম্পর্কের তিক্ততা  যে বেড়েছে তা যত দিন যাচ্ছে প্রকাশ পাচ্ছে। ইনস্টাগ্রামে দু’জনেরই  কমেন্ট বক্সে রয়েছে নিষেধাজ্ঞা। নেটিজেনদের প্রশ্নের কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি গুঞ্জনের মধ্যেই নিজের ইনস্টাগ্রামে রহস্যজনক পোস্ট করলেন রোশন সিং। একটি ছবির মধ্যেই তিনি নিজের অভিব্যক্তিকে তুলে ধরেছেন। যা নিয়ে জল্পনা শুরু হয়েছে।

রোশানের পোস্টটিতে দেখা যাচ্ছে, ছেলেটি সমুদ্রের ধারে হাঁটু মুড়ে বসে একটি রিং নিয়ে মেয়েটিকে প্রোপোজ করছে। যেখানে ছেলেটি মেয়েটিক বলছে, ‘তুমি কি আমার ধ্বংস করবে’, তার উত্তরে মেয়েটি বলেছে, ‘অবশ্যই ‘। এই পোস্টটি দেখার পর থেকেই জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
নেটিজেনরা অনেকেই বলছেন, তবে কি নাম না নিয়ে শ্রাবন্তীকে খোঁচা দিলেন রোশান। আবার কেউ বলেছেন, ‘আজ পর্যন্ত  তোমার  সেরা পোস্ট’। টলিপাড়ার সমস্ত তারকারা মন্তব্য না করলেও অঙ্কুশ কমেন্টে জানিয়েছেন, ‘ফাটিয়ে’। অনেকেই বলেছেন সব ঠিক হয়ে যাবে। শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদের মধ্যেই পাহাড়ে ঘুরে বেড়াচ্ছেন রোশান। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..