বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১১:৪৫ পূর্বাহ্ন

শিরোনাম :
বান্দরবানে পার্বত্য চুক্তি পুনর্মূল্যায়নের দাবিতে (পিসিএনপি)’র সংবাদ সম্মেলন জমে উঠেছে পলাশবাড়ী পৌরসভার নির্বাচনী প্রচার-প্রচারণা সুন্দরবনের জামতলা থেকে ফাঁদ সহ পাঁচ হরিণ শিকারীকে আটক করেছে বনবিভাগ শীতার্থদের মাঝে ঘোড়াঘাট ইউএনও’র কম্বল বিতরণ রাজশাহীতে রাটা’র প্রথম সভা: সভাপতি আজাদ, সম্পাদক শরিফুল পলাশবাড়ীতে পাট বীজ চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে গাঁজা ও ফেনসিডিলসহ আটক-২ পুঠিয়া পৌর নির্বাচনে মেয়র পদে ৪ জন ও কাউন্সিলর পদে ৩৮ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল ভাস্কর্য বাঁচিয়ে রাখে একটি জাতির ইতিহাস ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল সাপাহারে স্টার ডেকোরেট এর উদ্যেগে মাস্ক বিতরণ পুঠিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি কালিয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নড়াইল পৌর মেয়রের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত সাপাহারে মানবিক বাংলাদেশ সোসাইটির উদ্যগে মাস্ক বিতরণ

চকরিয়ায় অস্ত্রসহ দুই অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

মোঃ সাইফুল ইসলাম খোকন, কক্সবাজারঃ
  • আপডেট সময় বুধবার ১৮ নভেম্বর, ২০২০
  • ১৯৩ বার পঠিত



কক্সবাজারের চকরিয়ায় র‌্যাব-১৫ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

আটকৃতরা হলেন, উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের খিলছাদক ১নং ওয়ার্ড ভাঙ্গাচর এলাকার মৃত আবুল হোসেনের পুত্র মো,জমির উদ্দিন(৩৬) ও চিরিঙ্গা ইউনিয়নের ৮নং ওয়ার্ড চরনদ্বীপ মৃত আবু ছায়েদের পুত্র মো: সোহেল(২৬)। এসময় তাদের কাছ থেকে ০১ টি ওয়ানশুটারগান, ০১ টি এসবিবিএল এবং ০৬ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

গত ১৭ নভেম্বর বিকালে চকরিয়া ডিগ্রী কলেজের পশ্চিম পাশের্^ কলেজের প্রবেশ পথে অবৈধ অস্ত্র ক্রয় বিক্রয় কালে র‌্যাব তাদেরকে অস্ত্রসহ গ্রেফতার করে বলে দাবী করেন র‌্যাব-১৫।

গতকাল ১৮ নভেম্বর সহকারী পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বুধবার দুপুরে সংবাদ সম্মেলনের এ তথ্য জানিয়েছেন।তাদের তথ্য মতে, র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে কতিপয় অস্ত্র ব্যবসায়ী চকরিয়া ডিগ্রী কলেজের প্রবেশ পথ চট্টগ্রা-কক্সবাজার মহাসড়কের পশ্চিম পাশে অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব -১৫ এর একটি চৌকশ দল ওই স্থানে অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় দু’জনকে আটক করে। পরবর্তী তাদের দেহ তল্লাসী করে ০১ টি ওয়ানশুটারগান, ০১ টি এসবিবিএল এবং ০৬ রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

র‌্যাব আরো জানায় ধৃত আসামীরা দীর্ঘদিন ধরে সু কৌশলে অস্ত্র, গুলি বিভিন্ন এলাকায় সংগ্রহ করে উপকূলীয় সন্ত্রাসীদের কাছে বিক্রয় করে থাকে।
এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান র‌্যাবের মিডিয়া বিষয়ক মূখপাত্র আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..