বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০১:৪৮ অপরাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ষড়য‌ন্ত্রের প্রতিবা‌দে মান্দায় ম‌হিলা আওয়ামী লী‌গের বি‌ক্ষোভ সমা‌বেশ চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে অভিযান মহিমাগঞ্জ চিনিকলের আখচাষী ও শ্রমিক কর্মচারীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ ফুলছড়িতে ইউনিয়ন যুবলীগের অফিস উদ্বোধন করলেন ডেপুটি স্পিকার গোবিন্দগঞ্জে উগ্র-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ছাত্রলীগের বিশাল সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত কুড়িগ্রামে মোটর সাইকেল দুর্ঘটনায় রায়গঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন যুবকের আত্মহত্যা বঙ্গোপসাগর থেকে ৩ লাখ ইয়াবাসহ সাত মিয়ানমার নাগরিক আটক বঙ্গবন্ধুর ভাস্কার্য্য হুমকি প্রদানকারী মমিনুল হকের বিরুদ্ধে কুড়িগ্রামে মানববন্ধন ধামইরহাটে আওয়ামী মহিলালীগের জঙ্গিবাদ- সাম্প্রদায়িকতা বিরোধী র‌্যালি ও বিক্ষোভ সমাবেশ ধামইরহাটে কর্মজীবি ল্যাকটেটিং মাদার হেলথ ক্যাম্পে সেবা পেল ৪ শতাধিক মা খুলনা মহানগরীতে মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৪ বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের মাদারীপুরের রাজৈর উপজেলা শাখার কমিটি গঠন রাজশাহীতে পৌরনির্বাচন কে কেন্দ্র করে তৃনমূল সিলেকশন ভোট নিয়ে অসন্তোষ

কুড়িগ্রামে সচেতনামুলক ভাবে সব অফিসে মাস্ক ব্যবহার কর্মসূচি পালিত হয়েছে

রাকিবুল হাসান কুড়িগ্রাম প্রতিনিধিঃ
  • আপডেট সময় বুধবার ১৮ নভেম্বর, ২০২০
  • ৫০ বার পঠিত

করোনা ভাইরাস মোকাবিলায় জেলা প্রশাসক ও জেলা পুলিশ এর উদ্যোগতায় সকল সরকারি এবং বেসরকারি অফিস গুলোতে একসঙ্গে মাস্ক ব্যবহার কর্মসূটি পালিত করিয়েছেন। স্বাস্থ্যবিধি সম্পর্কে জনসচেতনতা বাড়াতে এবং যাহারা বাসার বাহিরে প্রয়োজনে বের হবেন তাদেরকে মাস্ক ব্যবহারে নিজ নিজ অফিসের সামনে দাঁড়িয়ে এই কর্মসূচি পালিত করা হয়েছে।

আজ বুধবার (১৮ই নভেম্বর) দুপুর ১২টার সময় জেলা প্রশাসক অফিসের সামনে কর্মসূচিটি উদ্বোধন করিয়েছেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম।

ঐ সময়ে বক্তব্য রাখেন, সিভিল সার্জন ডা: হাবিবুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, অতিরিক্ত জেলা প্রশাসক হাফিজুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জিলুফা সুলতানা, অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায়, কুড়িগ্রাম প্রেসক্লাব এর সভাপতি অ্যাড: আহসান হাবীব নীলু প্রমূখ।

কর্মসূচি সফল করতে দুপুর ১২টা থেকে সোয়া ১২টা পর্যন্ত জেলা, উপজেলা এবং ইউনিয়ন পর্যায়ের সকল সরকারি এবং বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীরা নিজ অফিসের সামনে দাঁড়িয়ে একসঙ্গে এই মানববন্ধন পালিত করেন ।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম জানিয়েছিলেন , করোনা ভাইরাস যেমনটি আমাদের উদ্বিগ্নতা বাড়িয়েছে, তেমনি শঙ্কাটাও বেড়েছে। সরকারের সিদ্ধান্ত মোতাবেক আমরা কুড়িগ্রাম জেলায় মাস্ক পরিধানসহ স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে জনসচেতনতায় জেলা পর্যায়ের সকল কর্মকর্তা-কর্মচারী আজকে দুপুর ১২টার সময় আমরা একসঙ্গে সকলেই দাঁড়িয়েছি, আজকের এই মানববন্ধনটি সামাজিকতা ভাবে প্রভাব পড়বে, যাতে করে সকলকেই সচেতনতা হয়। এছাড়াও ভ্রাম্যমাণ আদালত আজকের প্রচারণার পর কঠোরভাবে নির্দেশনা পালন করে যাবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..