বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৩:১৫ পূর্বাহ্ন

শিরোনাম :
সুন্দরবনের জামতলা থেকে ফাঁদ সহ পাঁচ হরিণ শিকারীকে আটক করেছে বনবিভাগ শীতার্থদের মাঝে ঘোড়াঘাট ইউএনও’র কম্বল বিতরণ রাজশাহীতে রাটা’র প্রথম সভা: সভাপতি আজাদ, সম্পাদক শরিফুল পলাশবাড়ীতে পাট বীজ চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে গাঁজা ও ফেনসিডিলসহ আটক-২ পুঠিয়া পৌর নির্বাচনে মেয়র পদে ৪ জন ও কাউন্সিলর পদে ৩৮ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল ভাস্কর্য বাঁচিয়ে রাখে একটি জাতির ইতিহাস ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল সাপাহারে স্টার ডেকোরেট এর উদ্যেগে মাস্ক বিতরণ পুঠিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি কালিয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নড়াইল পৌর মেয়রের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত সাপাহারে মানবিক বাংলাদেশ সোসাইটির উদ্যগে মাস্ক বিতরণ নড়াইল ও কালিয়া পৌর নির্বাচনে মেয়র পদে আ’লীগের মনোনয়ন প্রত্যাশীদের আবেদন কুড়িগ্রাম থানা পুলিশ বাস উপহার পেল আইজিপি কর্তৃক

ধামইরহাটে প্রধান শিক্ষককে এলোপাতারি পেটালেন চা দোকানি

সহঃবার্তা সম্পাদক
  • আপডেট সময় বুধবার ১৮ নভেম্বর, ২০২০
  • ৩৭ বার পঠিত



নওগাঁর ধামইরহাটে সরকারি প্রাথকি বিদ্যালয়ের প্রধান শিক্ষককে এলোপাতারি পেটালেন চা দোকানি। মঙ্গলবার রাতে জেলা পরিষদ ডাক বাংলোর সামনেই এই ঘটনা ঘটে।

থানার অভিযো সূত্রে জানা গেছে, ১৭ নভেম্বর সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির শিক্ষকবৃন্দসহ বার্ষিক বনভোজন শেষে বাড়ি ফিরছিলেন খড়মপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক খেলুন সরদার। পথিমধ্যে উপজেলা পরিষদের সামনে একটি চা দোকানের সামনে দাড়ালে উত্তর চকযদু গ্রামের মৃত আ. মজিদের ছেলে চা দোকানী মতিবুল ইসলাম সহ ৩-৪ জন প্রধান শিক্ষক খেলুন সরদারের চোখে-মুখি কিল ঘুষি মারতে থাকে। এ সময় প্রধান শিক্ষককে হত্যার উদ্দেশ্যে তার গলা চেপে ধরে চা দোকানি মতিবুল ইসলাম। পাশেই থাকা শিক্ষকগণ ষোড়গোল শুনে ঘটনাস্থলে এগিয়ে গিয়ে প্রধান শিক্ষক খেলুন সরদারকে উদ্ধার করেন। প্রধান শিক্ষক খেলুন সরদার বলেন, ‘চা দোকানদারের সাথে আমার কোন শত্রুতা নেই, তার মেয়ে-জামাইয়ে বিচ্ছেদ হলে, হামলাকারীর জামাই আমার সহকর্মী হিসেবে আমার সাথে চলাফেরা করে এর বেশি কিছু আমি জানিনা। ১৮ নভেম্বর সকালে শতাধিক শিক্ষকদের সাথে নিয়ে ভুক্তভোগী প্রধান শিক্ষক ধামইরহাট থানায় একটি অভিযোগ দায়ের করেন।

উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আবু ইউসুফ মো. বদিউজ্জামান বকুল বলেন, শিক্ষক সমাজের উপর হামলার আমি তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই, হামলাকারীকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী করছি।

ধামইরহাট থানার ওসি আবদুল মমিন জানান, মানুষ গড়ার কারিগর হলেন শিক্ষক, সেই শিক্ষকের গায়ে হাত দেয়া শাস্তিযোগ্য অপরাধ, আমি লিখিত অভিযোগ পেয়েছি, প্রকৃত ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..