শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ১০:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম :
দিনাজপুরে এন্টি টেররিজম ইউনিট কর্তৃক জঙ্গী সংগঠন আল্লাহর দলের আঞ্চলিক প্রধান আটক পলাশবাড়ী পৌরসভা নির্বাচন সুষ্ঠু হবে-নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম খুলনা মহানগরীর শিরোমনি মধ্যপাড়া এলাকায় সেনা সদস্য আলামীন শেখের পুরুষাঙ্গ কেটে দিয়েছেন তার স্ত্রী কুড়িগ্রামের রাজার হাটে হিরোইন ও ইয়াবাসহ ২ যুবক আটক সুন্দর পৃথিবী ছেড়ে একদিন চলে যেতে হবে…” বিজয় সরকারের ৩৫তম মৃত্যুবার্ষিকী আজ (৪ ডিসেম্বর) পলাশবাড়ী প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির দোয়া মাহফিল অনুষ্ঠিত গোবিন্দগঞ্জে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধার মাদক কারবারিদের বাড়ির সামনে ছবি টাঙ্গিয়ে দেওয়া হবে ভোটারের মন জয় করতে যাদু কুড়িগ্রাম পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থীদের মধ্যে যাচাই-বাছাইয়ে ৫জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ভ্রাম্যমান আদালতের নির্দেশে মাদক সেবনের অপরাধে জেল ও জরিমানা খুলনা মহানগরী সহ ও খুলনা জেলার নয়টি উপজেলায় একযোগে ১৬টি ভ্রাম্যমান আদালতের অভিযান শ্রদ্ধা ও ভালবাসায় সমাহিত হলেন জনপ্রিয় শিক্ষক ও রাজনৈতিক নেতা দেওয়ান হালিমুজ্জামান ধামইরহাটে সড়ক ও জনপদের কাছে জনগণের অসন্তোষ-ক্ষোভ প্রকাশ গুইমারায় আলোচিত স্বামী হত্যায় দায়ে স্ত্রীসহ ৫জনের মৃত্যুদণ্ড

সাদুল্লাপুর ফায়ার সার্ভিস স্টেশনের কার্যক্রম শুরু

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধিঃ
  • আপডেট সময় বৃহস্পতিবার ১৯ নভেম্বর, ২০২০
  • ৫১ বার পঠিত

উদ্বোধনের দুই বছর পর গাইবান্ধার সাদুল্লাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কার্যক্রম বৃহস্পতিবার (১৯ নভেম্বর) শুরু হয়েছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ ২০২০ এর উদ্বোধনী দিনে এই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কার্যক্রমের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনের জাতীয় সংসদ সদস্য ও কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নবীনেওয়াজের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, গাইবান্ধা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সহকারী পরিচালক এনামুল হক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ জাকারিয়া খন্দকার প্রমূখ। এ সময় অন্যান্যদের মধ্যে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা, উপজেলা আ’লীগের সহ-সভাপতি খন্দকার জিল্লুর রহমান, শামসুজ্জোহা প্রামানিক রাঙ্গা, প্রভাষক আব্দুল জলিল, উপজেলা জাসদ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশিদ আজমী প্রমূখ উপস্থিত ছিলেন।গাইবান্ধা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সহকারী পরিচালক এনামুল হক জানান, জনবল সংকটের কারণে উদ্বোধনের দীর্ঘদিন পর এই স্টেশনটির কার্যক্রম শুরু হল। এই স্টেশনে একজন স্টেশন অফিসারের নেতৃত্বে একজন সাব স্টেশন অফিসার, ২ জন লিডার, ৪ জন ড্রাইভার, ২ জন বাবুর্চি ও ১৬ জন ফায়ারম্যান কর্মরত আছেন।

প্রসঙ্গত. ২০১৮ সালের ১ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাদুল্লাপুরসহ সারাদেশে ১৫৬টি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন একযোগে উদ্বোধন করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..