বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০১:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ষড়য‌ন্ত্রের প্রতিবা‌দে মান্দায় ম‌হিলা আওয়ামী লী‌গের বি‌ক্ষোভ সমা‌বেশ চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে অভিযান মহিমাগঞ্জ চিনিকলের আখচাষী ও শ্রমিক কর্মচারীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ ফুলছড়িতে ইউনিয়ন যুবলীগের অফিস উদ্বোধন করলেন ডেপুটি স্পিকার গোবিন্দগঞ্জে উগ্র-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ছাত্রলীগের বিশাল সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত কুড়িগ্রামে মোটর সাইকেল দুর্ঘটনায় রায়গঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন যুবকের আত্মহত্যা বঙ্গোপসাগর থেকে ৩ লাখ ইয়াবাসহ সাত মিয়ানমার নাগরিক আটক বঙ্গবন্ধুর ভাস্কার্য্য হুমকি প্রদানকারী মমিনুল হকের বিরুদ্ধে কুড়িগ্রামে মানববন্ধন ধামইরহাটে আওয়ামী মহিলালীগের জঙ্গিবাদ- সাম্প্রদায়িকতা বিরোধী র‌্যালি ও বিক্ষোভ সমাবেশ ধামইরহাটে কর্মজীবি ল্যাকটেটিং মাদার হেলথ ক্যাম্পে সেবা পেল ৪ শতাধিক মা খুলনা মহানগরীতে মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৪ বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের মাদারীপুরের রাজৈর উপজেলা শাখার কমিটি গঠন রাজশাহীতে পৌরনির্বাচন কে কেন্দ্র করে তৃনমূল সিলেকশন ভোট নিয়ে অসন্তোষ

রাজশাহী জিটিভি’র সাংবাদিক রাশেদ রিপনকে হুমকি, থানায় জিডি

এম আঃ বাতেন রাজশাাহী প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার ২০ নভেম্বর, ২০২০
  • ৩৭ বার পঠিত

সাংবাদিক রাশেদ রিপনকে রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র -১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবুর চেম্বারে হুমকির অভিযোগ উঠেছে। এ বিষয়ে শুক্রবার বোয়ালিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার রাত ৯টার সময় জিটিভির স্টাফ রিপোর্টার রাশেদ রিপন রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র -১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবুর চেম্বারে আলোচনার জন্য উপস্থিত হন। সেখানে তাকে হুমকি দেয়া হয়। এসময় মারতে এগিয়ে আসেন চাঁপাই নবাবগঞ্জ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক(বীজ) পলাশ সরকার ওরফে রানা ও নওগাঁ মহিলা কলেজের দর্শন বিভাগের শিক্ষক বকুল কুমার বিশ্বাস।এদিন প্যানেল মেয়র-১ ও কাউন্সিলার শরিফুল ইসলাম বাবুর সাথে কুমারপাড়া এলাকার একটি জমির মাপার বিষয়ে কথা চলছিল। এসময় কথাবার্তার এক পর্যায়ে কুমার পাড়া এলাকার পলাশ সরকার ওরফে রানা তাকে হুমকি ধামকি দেন এবং মারার জন্য তেড়ে আসেন। এসময় তিনি রাশেদ রিপনকে উদ্দেশ্য করে বলেন, ‘কুমার পাড়ায় আমার ওপর কেউ কথা বলতে পারবে না। এখানে যে কাউকে দেখে নেয়া হবে।’ তার সাথে এ সময় তার সহযোগি বকুল কুমার দাশ উপস্থিত ছিলেন।এই পরিস্থিতিতে ওয়ার্ড কাউন্সিলার শরিফুল ইসলাম বাবু তাদের নিবৃত্ত করেন। ঘটনার সময় তিনি মোবাইল ফোনে রাশেদ রিপনকে মারার জন্য কয়েক জনকে ডেকে পাঠান। রিপনের সঙ্গে থাকা রাজশাহী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসলাম উদ দৌলা, রাজশাহী কলেজের ইসলামের ইতিহাস বিভাগের সহকারি অধ্যাপক ড. রেজাউল করিম এবং রাজশাহী মহিলা কলেজের দর্শন বিভাগের সহকারি অধ্যাপক মাহামুদ হাসানকেও হুমকি দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..