রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৮:২৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ অসহায়-দুস্থের মাঝে খাদ্যসামগ্রী ও হাইজিন কিট বিতরণ উলিপুর উপজেলায় বেতন বৈষম্য দাবিতে কর্মবিরতি পালিত কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৫ বছরের শিশুকে ধর্ষণ ৩দিন ব্যাপী অ্যাডভোকেসি,লবিং এবং নিগোসিয়েশন প্রশিক্ষণ উদ্বোধন কুড়িগ্রামে ২ হাজার হত দরিদ্র নারীদের মধ্যে স্বাস্থ্যসম্ম উপকরণ বিতরণ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে কালিয়ায় মানববন্ধন অনুষ্ঠিত আগামী ঘোড়াঘাট পৌরসভা নির্বাচনে সম্ভাব্য ০৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাইদুর রহমান সাজু দুর্গাপুরে ডিবি পুলিশের অভিযানে ১’শ ফেন্সিডিলসহ বোতলসহ গ্রেপ্তার ২ দুর্গাপুরে কয়লা ভর্তি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু খাগড়াছড়ি-ঢাকা রুটে নতুন সংযোজন বিলাসবহুল গ্রীন লাইন সেবা পানছড়িতে ব্রীকফিল্ডে সন্ত্রাসী হামলা চকরিয়া-পেকুয়ায় বনের কাঠে তৈরী হচ্ছে অবৈধ ফিশিং বোট ধামইরহাটে সোনার বাংলা সংগীত নিকেতনের বার্ষিক বনভোজন ধামইরহাটে ফায়ার সার্ভিস স্টেশনের ভিত্তিপ্রস্তর স্থাপন কুড়িগ্রাম সদরে হেরোইনসহ ৩ যুবক আটক

রাজশাহী জিটিভি’র সাংবাদিক রাশেদ রিপনকে হুমকি, থানায় জিডি

এম আঃ বাতেন রাজশাাহী প্রতিনিধিঃ
  • আপডেট সময় শুক্রবার ২০ নভেম্বর, ২০২০
  • ৩৫ বার পঠিত

সাংবাদিক রাশেদ রিপনকে রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র -১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবুর চেম্বারে হুমকির অভিযোগ উঠেছে। এ বিষয়ে শুক্রবার বোয়ালিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার রাত ৯টার সময় জিটিভির স্টাফ রিপোর্টার রাশেদ রিপন রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র -১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবুর চেম্বারে আলোচনার জন্য উপস্থিত হন। সেখানে তাকে হুমকি দেয়া হয়। এসময় মারতে এগিয়ে আসেন চাঁপাই নবাবগঞ্জ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক(বীজ) পলাশ সরকার ওরফে রানা ও নওগাঁ মহিলা কলেজের দর্শন বিভাগের শিক্ষক বকুল কুমার বিশ্বাস।এদিন প্যানেল মেয়র-১ ও কাউন্সিলার শরিফুল ইসলাম বাবুর সাথে কুমারপাড়া এলাকার একটি জমির মাপার বিষয়ে কথা চলছিল। এসময় কথাবার্তার এক পর্যায়ে কুমার পাড়া এলাকার পলাশ সরকার ওরফে রানা তাকে হুমকি ধামকি দেন এবং মারার জন্য তেড়ে আসেন। এসময় তিনি রাশেদ রিপনকে উদ্দেশ্য করে বলেন, ‘কুমার পাড়ায় আমার ওপর কেউ কথা বলতে পারবে না। এখানে যে কাউকে দেখে নেয়া হবে।’ তার সাথে এ সময় তার সহযোগি বকুল কুমার দাশ উপস্থিত ছিলেন।এই পরিস্থিতিতে ওয়ার্ড কাউন্সিলার শরিফুল ইসলাম বাবু তাদের নিবৃত্ত করেন। ঘটনার সময় তিনি মোবাইল ফোনে রাশেদ রিপনকে মারার জন্য কয়েক জনকে ডেকে পাঠান। রিপনের সঙ্গে থাকা রাজশাহী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসলাম উদ দৌলা, রাজশাহী কলেজের ইসলামের ইতিহাস বিভাগের সহকারি অধ্যাপক ড. রেজাউল করিম এবং রাজশাহী মহিলা কলেজের দর্শন বিভাগের সহকারি অধ্যাপক মাহামুদ হাসানকেও হুমকি দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..