মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১১:৪৪ পূর্বাহ্ন

শিরোনাম :
কুড়িগ্রাম থানা পুলিশ বাস উপহার পেল আইজিপি কর্তৃক কুড়িগ্রামের রাজারহাট থানায় মাস্ক না পরায় জরিমানা১৮ ঘোড়াঘাট ৪ নং ইউপি’র তরুন উদ্যোক্তা নূরনবী এবার সম্ভাব্য চেয়ারম্যান পদ প্রার্থী পৌরসভা নির্বাচন ২০২০, মেয়র প্রার্থী হিসেবে ধানের শীষ প্রতিক পেলেন যারা ভারপ্রাপ্ত চেয়ারম্যানের বিরুদ্ধে চাল আত্মসাতের অভিযোগ সাঘাটায় মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই অনুষ্ঠিত দূর্গাপুরে কৃষক লীগের উদ্যোগে প্রান্তিক কৃষকদের কৃষি বীজ বিতরণ কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ২০২০ পালিত কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী উপজেলায় অটো থেকে ছিটকে নারী মৃত্যু ১ সাপাহারে মার্কেন্টাইল ব্যাংকের এজেন্ট শাখার শুভ উদ্বোধন আলোর পথযাত্রী’ সহায়তায় সুস্থ হলেন ভ্যান চালক নাছের ধামইরহাটে দার্জিলিং জাতের কমলার চারা রোপন ধামইরহাটে জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে যুবলীগের বিক্ষোভ সমাবেশ বাংলা চ্যানেল পাড়ি দিয়েছেন একসঙ্গে ৪৩ জন সাঁতারু র‍্যাবের অভিযানে চকরিয়ায় বাস ডাকাতির ঘটনায় ৬ ডাকাত গ্রেফতার

ভোগডাঙ্গা ইউনিয়ের ৭নং ওয়ার্ডের জনগণের সেবায় হাত বাড়িয়ে দিতে চায় আবু হেনা

রাকিবুল হাসান,,কুড়িগ্রাম প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার ২১ নভেম্বর, ২০২০
  • ১০৯ বার পঠিত

কুড়িগ্রাম সদরের ভোগডাঙ্গা ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা আ: রহমান এর পুত্র সুদক্ষ বিচারক,ও সকলের সু -পরিচিত, গরীব, দু:খী, মেহনতী মানুষের চলার সাথী ও ৭নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি আগামীর মেম্বার পদপ্রার্থী আবু হেনা। ইতিমধ্যে এলাকায় তাকে নিয়ে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে। মসজিদ, মন্দীরে ব্যাপক হারে সহযোগিতার হাত বাড়িয়েছেন।

তিনি বলেন, গরীব, দু:খীদের প্রাপ্য সেবা দিতে সম্পূর্ণভাবে ঘুস মুক্ত করতে ৭নং ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী হিসাবে আমি অঙ্গীকার নিয়েছি। তিনি আরও বলেন জনগণের ইচ্ছার প্রতিফলনে মেম্বার নির্বাচিত হলে মানুষের সেবায় আরও সহযোগিতার হাত বাড়িয়ে দিবেন এবং ভোগডাঙ্গা ইউনিয়নের ৭নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসাবে জনগণের মাঝে প্রদান করতে চান। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ ভিশন ২০৪১এর লক্ষ্যে ৭নং ওয়ার্ডে কাজ করে যাবো।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..