বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:১৩ অপরাহ্ন

শিরোনাম :
বান্দরবানে পার্বত্য চুক্তি পুনর্মূল্যায়নের দাবিতে (পিসিএনপি)’র সংবাদ সম্মেলন জমে উঠেছে পলাশবাড়ী পৌরসভার নির্বাচনী প্রচার-প্রচারণা সুন্দরবনের জামতলা থেকে ফাঁদ সহ পাঁচ হরিণ শিকারীকে আটক করেছে বনবিভাগ শীতার্থদের মাঝে ঘোড়াঘাট ইউএনও’র কম্বল বিতরণ রাজশাহীতে রাটা’র প্রথম সভা: সভাপতি আজাদ, সম্পাদক শরিফুল পলাশবাড়ীতে পাট বীজ চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত কুড়িগ্রামে গাঁজা ও ফেনসিডিলসহ আটক-২ পুঠিয়া পৌর নির্বাচনে মেয়র পদে ৪ জন ও কাউন্সিলর পদে ৩৮ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল ভাস্কর্য বাঁচিয়ে রাখে একটি জাতির ইতিহাস ফুলবাড়ী পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল সাপাহারে স্টার ডেকোরেট এর উদ্যেগে মাস্ক বিতরণ পুঠিয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বেতন বৈষম্য নিরসনের দাবিতে কর্ম বিরতি কালিয়ায় আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যাচেষ্টার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল নড়াইল পৌর মেয়রের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত সাপাহারে মানবিক বাংলাদেশ সোসাইটির উদ্যগে মাস্ক বিতরণ

কুড়িগ্রামে বি এস এফের গুলিতে বাংলাদেশি যুবকের মৃত্যু

রাকিবুল হাসান কুড়িগ্রাম প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার ২১ নভেম্বর, ২০২০
  • ৩০ বার পঠিত

কুড়িগ্রামের রৌমারী উপজেলার খাঁটিয়ামাড়ী সীমান্তে হাসিনুর (২৮) নামের এক বাংলাদেশি যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার হয়েছে,শুক্রবার রাত দেড়টার সময়ে।
স্থানীয় সূত্রে জানা যায়, রাতে রৌমারী উপজেলার খাঁটিয়ামাড়ী সীমান্ত এলাকার ১০১৮ পিলারের মধ্য দিয়ে ধানের বীজ ভারতে দিয়ে জিরা-মসলা নিয়ে আনার সময়ই বিএসএফের গুলিতে হাসিনুরের মৃত্যু হয়েছে ।

তবে জামালপুর ৩৫ বিজিবির অধিনায়ক লে:কর্নেল এস এম আজাদ বলেন, রৌমারী সীমান্তে একটি মৃত্যুর ঘটনা ঘটেছে বলে শুনেছিলাম, তবে এই ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

রৌমারী থানা পুলিশের ডিউটি অফিসার মুনতাসির বিল্লাহ বলেন, সীমান্ত থেকে গুলিবিদ্ধ মরদেহটি উদ্ধার করা হয়েছে। তবে তার মৃত্যুর কারণ এখনও জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..