বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১২:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ষড়য‌ন্ত্রের প্রতিবা‌দে মান্দায় ম‌হিলা আওয়ামী লী‌গের বি‌ক্ষোভ সমা‌বেশ চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে অভিযান মহিমাগঞ্জ চিনিকলের আখচাষী ও শ্রমিক কর্মচারীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ ফুলছড়িতে ইউনিয়ন যুবলীগের অফিস উদ্বোধন করলেন ডেপুটি স্পিকার গোবিন্দগঞ্জে উগ্র-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ছাত্রলীগের বিশাল সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত কুড়িগ্রামে মোটর সাইকেল দুর্ঘটনায় রায়গঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন যুবকের আত্মহত্যা বঙ্গোপসাগর থেকে ৩ লাখ ইয়াবাসহ সাত মিয়ানমার নাগরিক আটক বঙ্গবন্ধুর ভাস্কার্য্য হুমকি প্রদানকারী মমিনুল হকের বিরুদ্ধে কুড়িগ্রামে মানববন্ধন ধামইরহাটে আওয়ামী মহিলালীগের জঙ্গিবাদ- সাম্প্রদায়িকতা বিরোধী র‌্যালি ও বিক্ষোভ সমাবেশ ধামইরহাটে কর্মজীবি ল্যাকটেটিং মাদার হেলথ ক্যাম্পে সেবা পেল ৪ শতাধিক মা খুলনা মহানগরীতে মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৪ বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের মাদারীপুরের রাজৈর উপজেলা শাখার কমিটি গঠন রাজশাহীতে পৌরনির্বাচন কে কেন্দ্র করে তৃনমূল সিলেকশন ভোট নিয়ে অসন্তোষ

রাজশাহীতে পুলিশ সদস্যর বিরুদ্ধে স্ত্রীকে গায়ে আগুন দিয়ে হত্যার চেস্টার অভিযোগ

এম আঃ বাতেন রাজশাহী প্রতিনিধিঃ
  • আপডেট সময় শনিবার ২১ নভেম্বর, ২০২০
  • ২৮ বার পঠিত


রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা বুলনপুর এলাকায় মো নজরুল ইসলাম নামের সাবেক পুলিশ সদস্য তার স্ত্রীকে কুপিয়ে আহত করে গায়ে কেরোশিন ডেলে আগুন দিয়ে পুড়িয়ে হত্যা চেস্টার অভিযোগ উঠেছে। শনিবার সকাল সাড়ে ১১ টার দিকে নগরীর বুলনপুর তার বাড়িতে এ ঘটনা ঘটে। আহত মোছা নাছিমা বেগম (৫০) বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধিন রয়েছে। এ ঘটনার পরে আহত গৃহবধূর স্বামী মো নজরুল ইসলাম পালিয়েছে।

ঘটনা সূত্রে জানান গেছে, রাজশাহী মহানগরীর বুলনপুর এলাকার মো নজরুল ইসলাম রাজশাহী জেলা পুলিশের সাবেক হাবিলদার মেজর। র্দীঘ ৩২ বছর ধরে নজরুল ও তার স্ত্রী নাছিমা বেগম দম্পত্তি সুখে শান্তিতে ঘর সংসার করে আসছেন। তাদের দুই মেয়ে ও এক ছেলে রয়েছে।

মাস খানেক আগে তার স্ত্রী নাছিমাকে না জানিয়ে মোছা বিউটি খাতুন (৩২) নামের এক তরুনিকে গোপনে বিয়ে করেন। সেই স্ত্রীকে নিয়ে গত বৃহস্পতিবার সকালে বুলনপুর বাড়িতে উঠেন। এসময় জানতে পারে নাছিমা বেগম তার স্বামী ২য় বিয়ে করেছে। সেই দিন থেকে নাছিমার স্বামী সাবেক পুলিশ সদস্য নজরুল ইসলাম তাকে তালাক দেয়ার জন্য চাপদেন। নাছিমার সাথে তার দুই মেয়ে কে নিয়ে বাড়ি থেকে বের হয়ে যেতে বলে নজরুল। গত বৃহস্পতিবার থেকে নাছিমা ও তার দুই মেয়েকে কোন প্রকার খাবার দেয়া বন্ধকরে দেয় তার স্বামী ও তার নব নতুন স্ত্রী বিউটি।

শনিবার নাছিমা বেগম তিন তলায় খাবার নেয়ার জন্য গেলে তার স্বামী ও তার ২য় স্ত্রী বিউটি তার উপরে হামলা চালায়। এসময় ঘরে থাকা বঠি দিয়ে তার ডান হাতে কোপ দেয় এবং ব্যপক মারপিট ও শারীরিক নির্যাতন করে।

এসময় গুরুতর আহত হয়ে পড়লে নাছিমার গায়ে কেরোশিন ডেলে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার চেস্টা করে তার স্বামী ও নতুন স্ত্রী। নাছিমার চিৎকারে তার দুই মেয়ে ও পাড়া প্রতিবেশিরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসি সি ওয়ার্ডে ভর্তি করে। বর্তমানে তার অবস্থা আশংকা জনক বলে জানিয়েছেন কর্মরত চিকিৎসক। এ ঘটনার পরে নজরুল ইসলাম ও তার নতুন স্ত্রী বাড়ি থেকে পালিয়ে যায়।

রামেক হাসপাতালের ওসিসির কর্মরত চিকিৎসক জানান, তার সারা শরীরে মারপিটের দাগ। বুকে আঘাত পেয়েছে ও ডান হাত জখম। এ ছাড়া তার শরীর থেকে কেরোশিন তেলের গন্ধ পাওয়া গেছে। বর্তমানে তার অবস্থা আশংকা জনক বলে জানান তিনি।

গৃহবধূর নাছিমার ছেলে মো নাদিম হোসেন জানান, র্দীঘদিন যাবত আমার মাকে অমানবিক নির্যাতন করে আসছে আমার বাবা সাবেক পুলিশ সদস্য নজরুল ইসলাম। এসব নিয়ে আমি প্রতিবাদ করায় আমাকে বাড়ি থেকে বের করে দেয়। বেশ কিছু দিন আগে বুলনপুরের বাড়িটি আমার মায়ের কাছে থেকে জোর করে লিখে নিয়েছে আমার বাবা। এসব বিষয় ওয়ার্ড কাউন্সিলর বরাবর একাধিক বার অভিযোগ দিয়েও প্রতিকার পায়নি। এ ঘটনায় রাজপাড়া থানায় একটি মামলার প্রস্তুুতি চলছে বলে জানান তিনি।

এ বিষয় আরএমপি রাজপাড়া থানার ওসি শাহদাত হোসেন জানান, এমন একটি ঘটনা শুনেছি। কেউ অভিযোগ দিলে তদন্ত করে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..