বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৩:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বঙ্গবন্ধুর ভাস্কর্য ষড়য‌ন্ত্রের প্রতিবা‌দে মান্দায় ম‌হিলা আওয়ামী লী‌গের বি‌ক্ষোভ সমা‌বেশ চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে অভিযান মহিমাগঞ্জ চিনিকলের আখচাষী ও শ্রমিক কর্মচারীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ ফুলছড়িতে ইউনিয়ন যুবলীগের অফিস উদ্বোধন করলেন ডেপুটি স্পিকার গোবিন্দগঞ্জে উগ্র-মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ছাত্রলীগের বিশাল সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে সামাজিক নিরাপত্তা কর্মসূচির বাস্তবায়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত কুড়িগ্রামে মোটর সাইকেল দুর্ঘটনায় রায়গঞ্জের সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু দুর্গাপুরে গলায় ফাঁস দিয়ে মানসিক ভারসাম্যহীন যুবকের আত্মহত্যা বঙ্গোপসাগর থেকে ৩ লাখ ইয়াবাসহ সাত মিয়ানমার নাগরিক আটক বঙ্গবন্ধুর ভাস্কার্য্য হুমকি প্রদানকারী মমিনুল হকের বিরুদ্ধে কুড়িগ্রামে মানববন্ধন ধামইরহাটে আওয়ামী মহিলালীগের জঙ্গিবাদ- সাম্প্রদায়িকতা বিরোধী র‌্যালি ও বিক্ষোভ সমাবেশ ধামইরহাটে কর্মজীবি ল্যাকটেটিং মাদার হেলথ ক্যাম্পে সেবা পেল ৪ শতাধিক মা খুলনা মহানগরীতে মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার ৪ বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ও পুনর্বাসন সোসাইটি কেন্দ্রীয় যুব কমান্ডের মাদারীপুরের রাজৈর উপজেলা শাখার কমিটি গঠন রাজশাহীতে পৌরনির্বাচন কে কেন্দ্র করে তৃনমূল সিলেকশন ভোট নিয়ে অসন্তোষ

রুপসায় মল্লিক পাড়া এলাকার বিশিষ্ট সমাজসেবক হাফিজুর রহমান মল্লিকের ইন্তেকাল

মোঃ মাইনুল ইসলাম,খুলনা প্রতিনিধিঃ
  • আপডেট সময় রবিবার ২২ নভেম্বর, ২০২০
  • ৩৫ বার পঠিত

রূপসা উপজেলার নৈহাটি ইউনিয়নের নেহালপুর গ্রামের মল্লিক পাড়া এলাকার বিশিষ্ট সমাজসেবক হাফিজুর রহমান মল্লিক (৭২) শনিবার ২১ নভেম্বর সকাল ৯ টায় খুলনা করোনা হাসপাতালে ফুসফুস জনিত রোগে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি—–রজিউন) । মৃত্যুকালে তিনি স্ত্রী, একপুত্র, তিন কন্যা সহ অসংখ্য গুনাগ্রাহী রেখে যান। মরহুমের নামাজে জানাজা গত ২১ নভেম্বর দুপুরে নিজ বাড়ীতে অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন মি. বাংলাদেশ আজাদ আবুল কালাম, উপজেলা আওয়ামীলীগের সিনি. সহ সভাপতি অধ্যক্ষ ফ.ম. আ: সালাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সা: সম্পাদক জাহাঙ্গীর হোসেন মুকুল, ইউপি চেয়ারম্যান কামাল হোসেন বুলবুল, যুবলীগ নেতা নোমান ওসমান রিচি, আবু আহাদ হাফিজ বাবু, ইউপি সদস্য রবিউল ইসলাম, সমাজসেবক সাইফুল ইসলাম পলু, তারেক আহম্মেদ টিপু, শরিফুল ইসলাম বাবু, আ: রাজ্জাক সরদার, জহির উদ্দিন পিয়ার, আ: সালাম, বশির হায়দার পল্টু, জাহিদুল ইসলাম রবি প্রমুখ।

তবে গোপন সুত্রে জানা যায়, হাফিজুর রহমান মল্লিক (৭২) কে করোনা ভাইরাস পার্টির সক্রীয় সন্ত্রাসীরা ও সরকার নিষিদ্ধ-ঘোষিত পূর্ববাংলা এমএল কম্যুনিষ্ট পার্টির জনযুদ্ধ চরমপন্থী সক্রীয় সন্ত্রাসীরা এইচ,আই,ভি ভাইরাস দ্বারা করোনা ভাইরাস তৈরী করে এবং ২৯ মাস যাবৎ চায়না থেকে ইলেক্ট্রনিক্স স্যাটেলাইট নেটওয়ার্ক ডিভাইস তৈরী করে এনে মহামারির নামে গোপনে পালিয়ে থেকে অনেক দুর থেকে চোরাগোপ্তা হামলা করে ঐ ডিভাইসের সাহায্যে সাপের বিষ মিশিয়ে এইচ,আই,ভি ভাইরাস মেরে তাকে হত্যা করা হয়।

এ ব্যপারে গোপনে আরো জানা যায় তার স্ত্রী,মেয়ে ও ছেলে জড়িত রয়েছে,আরো নিকটতম আত্বীয়রা জড়িত রয়েছে। সারাবিশ্বে মহামারির নামে একই কায়দা অনুযায়ী করোনা ভাইরাসের নামে গনহত্যা চালাচ্ছে জংঙ্গী সন্ত্রাসীরা এবং খুলনা জেলার, চিন্হিত সরকার নিষিদ্ধ-ঘোষিত চরমপন্থী সন্ত্রাসী রুপসা এলাকার তিনটি গ্রামে তিনটি চিন্হিত জংঙ্গী সন্ত্রাসী আস্তানা রয়েছে করোনা ভাইরাস তৈরী করা ও বাগেরহাট জেলার,ফকির হাট এলাকায় বেশ কয়টি করোনা ভাইরাস তৈরী করা চিন্হিত জংঙ্গী সন্ত্রাসী আস্তানা রয়েছে। আস্তে আস্তে চরমপন্থী সন্ত্রাসী এলাকা রুপসায় ঘরে ঘরে ইলেক্ট্রনিক্স স্যাটেলাইট নেটওয়ার্ক ডিভাইস ছড়িয়ে ফেলেছে জংঙ্গী সন্ত্রাসীরা ২৯ মাস ধরে জানামতে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..